Wedding Kiss: বিয়ের অনুষ্ঠানে কনেকে চুম্বন পাত্রের| বিয়ে ভাঙলেন পাত্রী

Bengali News Click

না বুঝেই বা মজার ছলে মহিলাদের আত্মসম্মানকে পাত্তা দেন না অনেকেই। এর ফল হল মারাত্মক। উত্তরপ্রদেশে তো বিয়েই (wedding) ভেঙে (call off) দিলেন কনে (bride)। মঙ্গলবার রাতে বিয়ের আসর বসেছিস সম্ভল জেলায়। সেখানে মালা বদলের পর হঠাৎই কনেকে চুম্বন (kiss) করে বসেন পাত্র (groom)। ব্যাপারটা মেনে নিতে পারেননি পাত্রী। অগত্যা তিনি বিয়ের মঞ্চ থেকে নেমে আসেন। বিয়ে করবেন না বলে বেঁকে বসেন তিনি। এরপর তিনি পুলিশ ডাকেন। শেষপর্যন্ত বিয়েটা ভেঙেই যায়। 

২৩ বছরের কনে একজন গ্র্যাজুয়েট। তিনি জানান, বন্ধুদের সঙ্গে চুম্বন নিয়ে বাজি লড়েছিলেন পাত্র। সেই বাজিতে জিততেই এমন কাণ্ড করেন সেই ব্যক্তি। পাত্রের চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করেন তিনি। বিয়ে ভেঙে যাওয়ায় অনুষ্ঠানে আমন্ত্রিতরা বাড়ি ফিরে যান। পুলিশের মধ্যস্থতার চেষ্টাও ব্যর্থ হয়। 

জানা গিয়েছে, পুলিশ আসার পর উভয় পক্ষকেই থানায় নিয়ে যায়। থানায় গিয়ে কনে বলেন, 'বিয়ের মঞ্চে পাত্র আমায় অসংলগ্নভাবে স্পর্শ করে। কিন্তু আমি বিষয়টি পাত্তা দিইনি। এরপর ও এমনকিছু কিছু করে, যাতে আমি অপমানিত বোধ করি। আমার প্রতি ওর কোনও শ্রদ্ধা নেই। অতিথিদের সামনেই ও যদি এমনটা করে, ভবিষ্যতে কী করবে, ভাবতেই পারছি না। তাই ওর সঙ্গে যাব না সিদ্ধান্ত নিই।' 

কনের মা বলেন, 'বিয়ের সময় বন্ধুরা পাত্রকে এই কাজ করতে তাতাতে থাকে। তারপরই সে এমন কাণ্ড করে। আমার মেয়ে ওর সঙ্গে যাবে না বলে জানিয়েছে।' পুলিশ জানিয়েছে, নিয়ম মেনে তাদের বিয়ে হয়ে গিয়েছে। নিয়ম অনুযায়ী, তারা এখন বিবাহিত। পরিস্থিতি শান্ত হলে দেখি কি করা যায়। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ