Woman Naked: ছেলে হবে| মহিলাকে নগ্ন হয়ে প্রকাশ্যে স্নান করতে বাধ্য করল স্বামী!

woman-forced-to-bathe-naked-public-to-birth-son

এও এক ভারত। যেখানে সন্তান (son) হবে এই অন্ধ বিশ্বাসে স্ত্রীকে (woman) সকলের সামনে নগ্ন (naked) হয়ে স্নান (to bathe) করতে বাধ্য করছে স্বামী। আর এই 'সু'পরামর্শ দিয়েছিলেন স্বামীর একান্ত আস্থাভাজন ধর্মগুরু। মহিলার অভিযোগ পেয়ে স্বামী, শ্বশুর, শাশুড়ি এবং ধর্মগুরুর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণেতে।

স্বামীর 'কু'কীর্তির এখানেই শেষ নয়। মহিলা জানিয়েছেন, ২০১৩ সালে পুণের ওই ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয় তাঁর। এরপর থেকেই শ্বশুর বাড়ির পরিবারের লোকজন নানাভাবে তাঁকে হয়রানি করছে। বিয়ের পরেও তাঁর বাপের বাড়ি থেকে পণ  চায় স্বামীর পরিবার। তাঁর কথায়, যৌতুক হিসেবা পাওয়া সমস্ত গয়না বিক্রি করে দিয়েছেন স্বামী। এমনকী তাঁর সই জাল করে বাপের বাড়ি থেকে দেওয়া সম্পত্তি দেখিয়ে স্বামী ব্যাঙ্ক থেকে ৭৫ লক্ষ টাকা ঋণ নিয়েছেন। এই কুকীর্তির অধিকাংশই করা হয়েছে স্বামীর আস্থাভাজন ধর্মগুরু মৌলনা বাবা জমাদারের পরামর্শে। 

কীভাবে স্বামীর সঙ্গে ওই ধর্মগুরুর পরিচয় হল? 

৩০ বছর বয়সি ওই মহিলা জানিয়েছেন, ব্যবসায় লাভ হবে জানিয়ে স্বামীর জন্য কয়েকবার তুকতাক করেছিলেন কোলাপুরের ওই ধর্মগুরু। এরপর থেকে ওই ধর্মগুরুর সঙ্গে তাঁর স্বামীর সখ্য গড়ে ওঠে। তাঁকে অন্ধভাবে মানতে শুরু করেন স্বামী। তিনিই স্বামীকে বলেছিলেন, মহিলাকে রায়গড় এনে সকলের সামনে নগ্ন করে জলপ্রপাতে স্নান করাতে। তাই অক্ষরে অক্ষরে পালন করেন স্বামী। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ