Udaipur Like Killing: নূপুর শর্মাকে সমর্থন|খুন অমরাবতীর ওষুধ বিক্রেতা

udaipur-like-incident-shop-owner-of-amravati-killed-for-supporting-nupur-sharma

Udaipur Like Killing: নূপুর শর্মাকে সমর্থন|খুন অমরাবতীর ওষুধ বিক্রেতা

নূপুর শর্মাকে (nupur sharma) সমর্থনের (supporting) মূল্য চোকাতে হয়েছে রাজস্থানের উদয়পুরের (udaipur) দর্জি কানহাইয়ালাল তেলিকে। সেই রেশ মেটার আগেই একই ধরণের (like) ঘটনা সামনে এল। মহারাষ্ট্রের অমরাবতীতে (amravati এক ওষুধ বিক্রেতাকে (shop owner) খুন (kill) করা হয়েছে। আর এই খুন করা হয়েছে কানহাইয়ালালকে খুনের অন্তত একসপ্তাহ আগে। 

পুলিশ জানিয়েছে, ৫৪ বছর বয়সি ওষুধ বিক্রেতা উমেশ প্রহ্লাদরাও কোলহেকে ২১ জুন খুন করা হয়েছে। ঘটনার পরেই তদন্ত শুরু করে পুুলিশ। এখন পুলিশ জানাচ্ছে, বিজেপি নেত্রী নূপুর শর্মার মন্তব্যকে সমর্থন করার জন্যই উমেশের গলায় ছুরি চালানো হয়। হাসপাতালে মৃত্যু হয় উমেশের।

২১ জুন দোকান বন্ধ করে স্কুটার নিয়ে বাড়ি ফিরছিলেন উমেশ। অন্য একটি স্কুটার নিয়ে সঙ্গেই আসছিলেন তাঁর ছেলে সঙ্কেত এবং  স্ত্রী বৈষ্ণবী। সঙ্কেত জানিয়েছেন, প্রভাত চক থেকে যাওয়ার পথে মহিলা কলেজ নিউ হাইস্কুলের সামনে হঠাৎই বাবার স্কুটারের সামনে হাজির হয় একটি মোটর সাইকেল। তাতে দু'জন ছিল। বাবা স্কুটার থামাতে বাধ্য হন। সে সময় একজন বাবার ঘাড়ে ছুরি চালিয়ে দেয়। আমি  সাহায্য চেয়ে চিৎকার করতে থাকি। সেখানে আরও একজন এসে হাজির হয়। এরপর তারা তিনজন পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসাদীন অবস্থায় উমেশের মৃত্যু হয়। 

তদন্তে নেমে পুুলিশ মুদিশ আহমেদ এবং শাহরুখ পাঠানকে গ্রেপ্তার করে। তাদের জেরা করে ২৫ জুন আরও তিনজনে গ্রেপ্তার করে পুলিশ। একজন পলাতক। 

পুলিশ জানতে পেরেছে নূপুরকে সমর্থন করে একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপে মেসেজ পাঠিয়ে ছিলেন উমেশ। এরমধ্যে একটি গ্রুপে ছিলেন বহু মুসলিম। তার মধ্যে অনেকেই ছওল তাঁর দোকানের ক্রেতা। ধৃত এক ব্যক্তি জানিয়েছে, প্রফেট মহম্মদকে অপমান করা হয়েছে। তাই ওঁকে মরতে হয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ