Sukanya Mondal: অনুব্রতের পাশাপাশি তিহারেই থাকবেন সুকন্যা| ধর্মচর্চা করতে চান তিনি

Bengali News Click

কান্না, বাবার উপর আয় বহির্ভূত সম্পত্তির দোষ চাপিয়েও রেহাই পেলেন না অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডল (sukanya mondal)। রবিবার তাঁকে ১৩ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন রাউজ অ্যাভিনিউয়ের বিশেষ আদালতের বিচারক নরেশ কুমার। তাঁকে তিহার (tihar) জেলেই রাখা হবে। সূত্রের খবর, এদিন বারবার কান্নায় ভেঙে পড়েন সুকন্যা। বাবার সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। এদিনও বারবার দাবি করেন, গরুপাচার নিয়ে তিনি কিছু জানেন না। 

রবিবারই সুকন্যাকে তিহারে পাঠানো হবে বলে খবর। এই তিহারেই রয়েছেন গরু পাচার মামলার অন্যতম অভিযুক্ত অনুব্রত মণ্ডল। এদিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সুকন্যাকে আদালতে হাজির করানো হয়। তিনি প্রতিদিন ফোনে বাবা এবং বান্ধবী সুতপা পালের সঙ্গে ফোনে কথা বলার অনুমতি চেয়েছেন। পাশাপাশি তিনি জেলের মধ্যেই ধর্মীয় বই পড়তে চেয়েছেন। ইডি জানিয়েছে, জেল কর্তৃপক্ষ চাইলে ফোনে কথা বলতেই পারেন সুকন্যা। এতে তাদের আপত্তি নেই। মামলার পরবর্তী শুনানি ১২ মে।

এদিন সাতসকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সুকন্যাকে শুনানিতে হাজির করানো হয়। তাৎপর্যপূর্ণ ব্যাপার হল, ইডির পক্ষ থেকে রবিবার তাঁকে হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়নি। তাই আদালত সুকন্যাকে ১৩ দিনের জেল হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে। মামলার পরবর্তী শুনানি ১২ মে। 

সুকন্যার বান্ধবী সুতপা পাল এখন দিল্লিতেই রয়েছেন। জানা গিয়েছে, মেয়ের জন্য চিন্তায় ঘুম উড়ে গিয়েছে অনুব্রতর। বারবার মেয়ের খোঁজ খবর নিচ্ছেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ