Virat-Gautam: বিরাট কোহলির সঙ্গে গৌতম গম্ভীরের বচসা| কলঙ্কিত আইপিএল

Bengali News Click

আইপিএলে লো স্কোরিং ম্যাচে লখনউ সুপার জায়ান্টকে সহজেই হারিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের স্থান পোক্ত করেছে সোমবার। তবে খেলায় হারজিতের থেকেও এখন আলোচনা বেশি হচ্ছে আরসিবির (rcb) প্রাক্তন ক্যাপ্টেন কোহলির (Virat Koholi) সঙ্গে সুপার জায়ান্ট মেন্টর (lsg) প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের (gautam gambhir) বচসা নিয়ে। অনেকেই এই বচসার সঙ্গে ১০ বছর আগের একটি ঘটনার মিল পাচ্ছেন। সেবার কলকাতা নাইট রাইডার্সের ক্যাপ্টেন ছিলেন গম্ভীর। আর কোহলি ছিলেন বেঙ্গালুরুর ক্যাপ্টেন। সেবারও কোহলি-গম্ভীরের দ্বৈরথ (altercation) নিয়ে উত্তপ্ত ছিল আইপিএল।

এবার অবশ্য বিষয়টি আলাদা। গম্ভীর আর খেলোয়াড় নন। তিনি একটি দলের মেন্টর মাত্র। তিনি কেন বিপক্ষ দলের প্রাক্তন ক্যাপ্টেনের সঙ্গে বচসায় জড়ালেন সে প্রশ্ন উঠছে। কী হয়েছিল সোমবার? এমনিতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উলেক্ষ্যে ছুটির দিনে মাঠে ভিড় ছিল ভালই। খেলা শেষের পর দুই দলের খেলোয়াড়রা নিয়মমাফিক পরষ্পরের সঙ্গে হাত মেলাতে যান। সেসময় লখনউয়ের বোলার নবীন-উল-হকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় কোহলির। সেসময় বিষয়টির মীমাংসা করতে এগিয়ে আসেন গম্ভীর। কিন্তু তিনিও সেই বচসায় জড়িয়ে পড়েন। সূত্রের খবর, ঘটনার জন্য কোহলিকে দায়ী করেন গম্ভীর।

লখনউয়ের খেলোয়াররা অবশ্য গম্ভীরকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যান। যখন পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, তখন গম্ভীর প্রাক্তন ভারতীয় ওপেনারকে নিয়ে কু মন্তব্য করেন বলে খবর। এতে আগুন যেন ঘি পড়ে। আবার শুরু হয় উত্তজপ্ত বাক্য বিনিময়। এরপর পরিস্থিতি স্বাভাবিক করতে এগিয়ে আসেন লখনউয়ের লেগ স্পিনার অমিত মিশ্র।

সোমবার প্রথমে ব্যাট করে মাত্র ১২৯ রান তোলে বেঙ্গালুরু। এরপরেও ১৮ রানে জেতে তারা। অল্প সময়ের মধ্যেই ক্রুনাল পান্ডিয়া প্যাভিলিয়নের উদ্দেশ্যে রওনা দেন। ক্রুনালের ক্যাচটি ধরে দর্শকদরে উদ্দেশে অদ্ভুত অঙ্গভঙ্গি করেন কোহলি। লখনউয়ের ১৭ তম ওভারে আবার কোহলির সঙ্গে নবীনের বচসা শুরু হয়। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় যেখানে ফিল্ড আম্পায়ারকে হস্তক্ষেপ করতে হয়। এই নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ