Arijit Singh: অরিজিৎ সিং কেন হঠাৎ পাগড়ি পরা শুরু করলেন?

Bengali News Click

গায়ক অরিজিৎ সিংয়ের (arijit Singh) উত্থান যেন স্বপ্নের মতো। সেই কবে ২০০৫ সালে গানের সর্বভারতীয় রিয়েলিটি শো ফেম গুরুকূলে অংশ নিয়ে সকলের নজর কাড়েন তিনি। তবু ফাইনাল পর্যন্ত পৌঁছতে পারেননি তিনি। অথচ সেবার গুরুকূলে অংশ নেওয়া অরিজিৎ সিং-ই (arijit Singh) এখন সারা দেশের হার্টথ্রব। চ্যাম্পিয়ন থেকে বাকিদের খোঁজ করতে চাইলেও আর হয়তো পাওয়া যাবে না। বিস্মৃতির অতলে তলিয়ে গিয়েছেন তাঁরা। আর মুরশিদাবাদের অরিজিৎ সিং রয়েছেন রাজার মতোই।

ইউটিউবে অরিজিৎ সিংয়ের (arijit Singh) পুরনো ভিডিওগুলি দেখলে কোথাও তাঁর মাথায় পাগড়ি (turban) নজরে পড়বে না। ২০২১ সালের ৬ জুন প্রথমবার তাঁকে পাগড়ি পরা অবস্থায় প্রথম নজরে পড়ে। মাত্র কয়েকদিন আগে তিনি মাকে হারিয়েছিলেন। করোনা মুক্ত হয়ে তাঁর মা ঘরে ফেরেন। তবে কয়েকদিনের মধ্যেই তাঁর সেরিব্রাল স্ট্রোক হয়ে মৃত্যু হয়। সেদিন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাড়ি থেকে অনলাইন কনসার্টে অংশ নেন অরিজিৎ। তখন থেকেই তাঁর মাথার পাগড়ি (turban) নিয়ে চর্চা শুরু হয়। এরপর থেকে তিনি সবসময় জনসমক্ষে পাগড়ি পরে থাকেন।

কিন্তু কী কারণে অরিজিৎ (arijit Singh) পাগড়ি পরেন? এরসঙ্গে জড়িয়ে রয়েছে তাঁর জন্ম বেড়ে ওঠা। তাঁর মা বাঙালি হলেও বাবা একজন শিখ— কক্কর সিং। করোনার সময় মুম্বইতে বসে না থেকে তাঁর জন্ম শহর জিয়াগঞ্জে যাওয়ার সিদ্ধান্ত নেন অরিজিৎ। আর তখন থেকেই পাগড়ি (turban) পরা শুরু করেন। মুম্বইতেও তাঁর বাড়ি আছে। তবে প্রয়োজন ছাড়া মুম্বইমুখো হন না তিনি। সন্তানদেরও জিয়াগঞ্জের স্কুলে ভর্তি করিয়েছেন। বাবা-স্ত্রী-সন্তানদের নিয়ে জিয়াগঞ্জেই থাকেন অরিজিৎ।

বরাবরই লো প্রোফাইলে থাকতে ভালবাসেন অরিজিৎ (arijit Singh)। এই সেদিন প্রাক্তন ক্রিকেট ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে পায়ে হাত দিয়ে প্রণাম করতে গিয়েছিলেন তিনি। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে গান গেয়ে সকলের মন জয় করেন তিনি। মঞ্চেই ছিলেন ধোনি। তখনই এই কাণ্ড। অরিজিতের এই পায়ে হাত দেওয়ার ঘটনায় মুগ্ধ নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ