Abhishek Banerjee: লোক জোটাতে পারেননি| বেচারাম মান্নার ওপর রেগে কাঁই অভিষেক

Bengali News Click

তৃণমূলে নতুন করে উদ্দীপনা আনতে নবজোয়ার কর্মসূচি নিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek banerjee)। দু'মাসের সেই কর্মসূচিতে (prograamme) তিনি এখন রয়েছেন হুগলিতে। দু'দিন তিনি হুগলিতে থাকবেন। মঙ্গলবার ছিল হরিপালে নবজোয়ার কর্মসূচি। আর এই কর্মসূচি সফল করার দায়িত্ব ছিল সিঙ্গুরের বিধায়ক বেচারাম মান্নার (minister bacharam manna) কাঁধে। বেচারামের স্ত্রী করবী মান্না আবার হরিপালের বিধায়ক। হরিপাল এবং সিঙ্গুর বিধানসভার সাংগঠনিক দায়িত্ব রয়েছে বেচারামের কাঁধে। 

কৃষিপ্রধান এলাকা এই হরিপাল। এলাকার পেশাগত এই চরিত্রের কথা মাথায় রেখে, অভিষেকও নিজেকে কৃষকদরদী প্রমাণে সচেষ্ট হন। কর্মসূচি উপলক্ষে প্রায় ১০০ ট্র্যাক্টর আনা হয়েছিল। একটি ট্র্যাক্টরে উঠে বসেন অভিষেক। এ পর্যন্ত ঠিকঠাকই ছিল। কিন্তু গোল বাধল অন্যত্র। যাদের জন্য এত আয়োজন, সেই জনতা জনার্দন (crowd) কোথায় গেল! জনগন ছাড়া নবজোয়ার কর্মসূচি সফল হবে কীভাবে। বিষয়টি নিয়ে ক্ষোভ (unhappy) চেপে রাখেননি অভিষেক। দলের সেকেন্ড ইন কমান্ডের কাছে মুখ পুড়েছে বেচারাম গোষ্ঠীর। এই অবস্থায় সাফাই দেওয়ার চেষ্টা হচ্ছে বেচারাম শিবিরের পক্ষ থেকে বেচারাম গোষ্ঠীর এক নেতা বলেন, মঙ্গলবার তীব্র গরম ছিল এলাকায়। তাই অনেকে আসব বলেও আসেননি। তবে এই সাফাইয়ে ব্যর্থতা ঢাকা যাচ্ছে না।

এতুকু বাদ দিলে বাকিটা ঠিকঠাক। মঙ্গলবার ছিল জেলায় নব জোয়ারের দ্বিতীয় দিন। এদিনও দুপুর তিনটে নাগাদ হরিপাল ভোলার মাঠ থেকে শুরু হয় জনসংযোগ। গাড়িতে হরিপালের হামড়াগাছি কাশী বিশ্বনাথ মন্দির পর্যন্ত আসেন সাংসদ। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ