Priyanka Chopra: শাহরুখ খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের খেসারত| কেন বলিউড ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া? করণ জোহরের কলকাঠি?

‌Bengali News Click

দু’দশকেরও বেশি সময় ধরে বলিউডে সিনেমা করেছেন প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। পেয়েছেন ‘দেশি গার্ল’-এর তকমা। ‘ক্যাট আইয়েড বিউটি’র সৌন্দর্যে এক সময় উৎফুল্ল ছিল বলিউড। তাহলে কী হল? কেন বম্বের সিনেমা জগত ছেড়ে তাঁকে পারি দিতে হল হলিউডে? শুধুই কি টাকা আর প্রচারের লোভ? ডাক্স শেপার্ডের পডকাস্টে সেই প্রশ্নের খোলামেলা উত্তর দিয়ে বিতর্ক সৃষ্টি করেছেন তিনি। বিতর্ক না বলে বোমা বলাই ভাল। কী বলেছেন প্রিয়াঙ্কা? স্পষ্ট করে প্রিয়াঙ্কা (priyanka chopra) জানিয়েছেন, দিন দিন তাঁকে কোণঠাসা করা হচ্ছিল। ভালো সিনেমার অফারও আটকে দেওয়া হচ্ছিল। তাই আর সহ্য করতে না পেরে আমেরিকা চলে আসেন তিনি। 

সাক্ষাৎকারে কারও নাম করেননি প্রিয়াঙ্কা। কিন্তু তাঁর এই বক্তব্যকে হাতিয়ার করে বাজার গরম করে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি বলেন, আসলে করণ জোহরের (karan johar) জন্যই বম্বে ছাড়তে হয়েছিল তাঁকে। এমনিতে ঘোষিত করণ বিরোধী কঙ্গনা। করণের বিখ্যাত টিভি শো ‘কফি উইথ করণ’-এ তারকা এবং তাঁদের সন্তানরা (স্টার কিডস) ছাড়া ডাক পান না। এঁদের ছাড়া সিনেমাও বানান না বলে করণের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন কঙ্গনা। শুধু তাই নয়, বলিউডে একপ্রকার মাফিয়া গিরি চালান করন। এমনটাই অভিযোগ ‘ঝাঁসি রানি’র। সিনেমা জগতের বাইরে থেকে আসা নবাগতরা যাতে উঠতে না পারেন, তার কলকাঠিও নারেন করণ (karan johar)। শুধু কঙ্গনাই নয়, আড়ালে আবডালে এই অভিযোগ করে থাকেন অনেকেই।

তাহলে কী প্রিয়াঙ্কাকেও (priyanka chopra) করণের মাফিয়াগিরির শিকার হতে হয়েছিল? এ প্রশ্নের সরাসরি কোনও উত্তর নেই। তবে ঘটনা পরম্পরা সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে। ২০১২ সালের এপ্রিলে ঘটনার সূত্রপাত। সে সময় শাহরুখ খানের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন চারদিকে। সেই সম্পর্ক আরও এগিয়ে যাক, স্বাভাবিকভাবেই চাননি শাহরুখ পত্নী গৌরী খান। তিনি গিয়ে ধরেন করণ জোহরকে (karan johar)। শাহরুখেরও ভাল বন্ধু করন। তাই এবার প্রিয়াঙ্কা সিনেমা জগত থেকে সরাতে যেন আদাজল খেয়ে নামলেন তিনি। সে কথাটাই প্রিয়াঙ্কার এক বন্ধু মুম্বইয়ের একটি ট্যাবলয়েডকে জানিয়েছিলেন। প্রিয়াঙ্কার হয়ে সাফাই দিতে গিয়ে ওই বন্ধু বলেন, ‘প্রিয়াঙ্কা কিছু ভুল করেননি। স্বামীকে নিয়ে কোনও সমস্যা দেখা দিলে বাড়িতে মিটিয়ে নেওয়াটাই বুদ্ধিমানের কাজ। প্রিয়াঙ্কাকে কেন আক্রমণ করা হচ্ছে?

এরপরেই করণের (karan johar) ট্যুইট, ‘পিআর মেশিনারি ব্যবহার করে, ‘বন্ধু’র আড়ালে লুকিয়ে ট্যাবলয়েডে খবর করা। এটা মেরুদণ্ডহীন বোকাবোকা ব্যাপার।’ এখানেই থেমে থাকেননি করণ জোহর। তিনি আরও লেখেন, ‘কিছু মানুষের বড় হওয়ার প্রয়োজন। কফির গন্ধ নেওয়ার প্রয়োজন পড়েছে। দেরী হয়ে গিয়েছে কিনা যাচাই করা দরকার। বড় হও। পরিস্থিতি খারাপ করো না।’ পরে একটি সাক্ষাৎকারে করণ (karan johar) বলেছিলেন, প্রিয়াঙ্কার (priyanka chopra) সঙ্গে তাঁর সমস্ত সমস্যা মিটে গিয়েছে। তবে সেটা ছিল মুখের কথ। সমস্যা যে রয়ে যায়, প্রিয়াঙ্কার কথাতেই পরিষ্কার। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ