Neymar Kerala: ভালবাসায় মুগ্ধ নেইমার| কেরলবাসীকে শুভেচ্ছা পাঠালেন ব্রাজিলীয় তারকা

Bengali News Click

ফুটবল জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। কাতার বিশ্বকাপ ঘিরে উন্মাদনা থেকে মুক্ত নয় ভারতও। ফাইনালের আগে সেই উন্মাদনা আকাশ স্পর্শ করেছে। বিশ্বকাপে ভারত নেই তো কী হয়েছে। প্রিয় তারকা বা টিমকে সমর্থন জানাতে তো আর বাধা নেই। তাই দেশের অলিতে গলিতে প্রিয় টিমের পতাকা বা খেলোয়াড়ের কাটআউট চোখে পড়ছে। নেইমার (neymar), মেসি, রোনাল্ডোর ছবিতে ছেয়ে গিয়েছে অলিগলি। তবে আলাদা করে নজর কেড়েছে কেরল (kerala)। এতটাই যে কেরলবাসীর উদ্দেশে আবেগঘন (emotional) বার্তা পাঠালেন ব্রাজিলীয় (brazil) ফুটবল তারকা নেইমার। কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে হেরে বিদায় নিয়েছে দল। এরপরেও যেভাবে ব্রাজিলীয় টিমকে কেরলবাসী সমর্থন জানিয়েছেন তাতে আপ্লুত নেইমার। নিজের ইনস্টাগ্রামে কেরলবাসীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, নেইমারের একটি বিশাল কাট আউটের সামনে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। তাঁর কাঁধে এক শিশু। সম্ভবত বাবা-ছেলে। তাঁদের দু’জনের গায়েই নেইমারের ১০ নম্বর জার্সি। 

ছবিটি সম্ভবত কয়েকদিন আগের। বিশ্বকাপে তখনও বহাল তবিয়তে নেইমারের ব্রাজিল। নক আউটে দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে কোয়াটার ফাইনালে পৌঁছে গিয়েছে সাম্বার দেশ। ব্রাজিলকে ঘিরে তখন প্রত্যাশা গগনচুম্বী। সেই ছবি পোস্ট করে নেইমার লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ সো মাচ। কেরল। ইন্ডিয়া।’  

আসলে কাতারে বহু কেরলীয় রয়েছেন। বিশ্বকাপের আয়োজনের সঙ্গে তাঁরা ওতপ্রোতভাবে জড়িত। তাই তাঁদের অবদানকে সম্মান জানিয়েছে আয়োজক দেশ কাতার। আর কেরলের পুলাভুর নদীতে মেসি, রোনাল্ডো, নেইমারের কাট আউটের ছবি পোস্ট করেছে ফুটবল নিয়ামক সংস্থা ফিফা। ফিফাকে ধন্যবাদ জানাতে ভোলেননি রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। ট্যুইটে বিজয়ন লেখেন, ‘কেরল এবং কেরলের মানুষ সবসময় ফুটবলের সমাদর করে এসেছে। কাতার বিশ্বকাপ নিয়ে রোমাঞ্চিত গোটা রাজ্য। আমাদের সেই প্যাশনকে মর্যাদা দেওয়ার জন্য ফিফাকে ধন্যবাদ।’ ফিফার স্বীকৃতির পরেই কেরলবাসীকে ধন্যবাদ জানালেন নেইমার। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ