ImranKhan SexChat: ইমরান খানের সেক্স চ্যাট প্রকাশ্যে| যৌন উত্তেজক কথাবার্তা লজ্জায় ফেলবে

Bengali News Click

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী (former Pakistan prime minister) ইমরানের সেক্স চ্যাট প্রকাশ্যে আসতেই তীব্র বিতর্ক শুরু হয়েছে। শুধু পাকিস্তানই নয়, এই ফাঁস (leak) হওয়া চ্যাট (phone sex chat) নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে বিশ্বজুড়ে। ইসলামি বিশ্বেও তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এক মহিলার সঙ্গে অশ্লীল এবং উত্তেজক কথা বলতে শোনা গিয়েছে কাপ্তানকে (imran khan)। এই অডিওর সত্যতা যাচাই করেনি বেঙ্গলি নিউজ ক্লিক ডট কম।

সূত্রের খবর, এই সেক্স চ্যাটটি তাঁর ইউটিউব চ্যানেলে ফাঁস করেছেন পাকিস্তানি সাংবাদিক সৈয়দ আলি হয়দার। অন্য একটি আবার দাবি করেছে, পাকিস্তানের প্রধানমন্ত্রীর দপ্তর থেকে এই চ্যাটটি ফাঁস করা হয়েছে। মনে করা হচ্ছে, যে মহিলার সঙ্গে ইমরানকে কথা বলতে শোনা গিয়েছে, তিনি ইমরানের দল পাকিস্তান তেহরিক ই ইনসাফের (পিটিআই) মন্ত্রী। অডিওটি বেশ পুরনো। ইমরান তখনও পাকিস্তানের প্রধানমন্ত্রীর তখতে। দ্বিতীয় অডিও কলে ইমরান ওই মহিলাকে আবার তাঁর কাছে আসতে বলেন। মহিলা জানান তা সম্ভব নয়। ইমরানের জোরাজুরিতে অবশ্য তিনি আসতে রাজি হন। 

কথপোকথনটি এরকম---

ইমরানের নাম করে ওই মহিলা বলেন, 'আগেরবার তুমি আমাকে অনেক কষ্ট দিয়েছ। আমার গোপনাঙ্গে এখনও ব্যথা করছে। আমি যেতে পারব না।' এরপর ইমরান তাঁর কাছে আসার জন্য চাপ দিতে থাকেন। মহিলা তখন জানান পরের দিন তিনি আসবেন। ইমরান তখন বলেন, পরের দিনের সব কর্মসূচির বদল ঘটাতে হবে।

ইমরানকে বলতে শোনা গিয়েছে, ওইদিন তাঁর কাছে ছেলেদের আসার কথা। তবে ছেলেরা যাতে দেরিতে আসেন, তার চেষ্টা করবেন তিনিও। 

পাকিস্তানি সাংবাদিক নালিয়া ইনায়েতের এই ফাঁস হওয়া অডিও নিয়ে ট্যুইট, 'ইমরান খান তো ইমরান হাসমি হয়ে উঠেছেন।' বলিউড অভিনেতা ইমরান হাসমি সিরিয়াল কিসার নামে পরিচিত। সেই তুলনাটাই টেনেছেন নালিয়া। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ