Kirti Azad: মোদি পুরুষ কিংবা মহিলা নন| প্রাক্তন ক্রিকেটারের মন্তব্যে উত্তাল

Bengali News Click

নানা ভাষা, নানা মত, নানা পরিধানের এই দেশ। রাজ্যে রাজ্যে নানা অনুষ্ঠানে গিয়ে স্থানীয় পোশাক পরতে দেখা যায় প্রধানমন্ত্রী (pm narendra modi) নরেন্দ্র মোদি। তাঁর এই  পোশাক বদলকে কটাক্ষ করতে গিয়ে (remark) বিতর্কে জড়ালেন তৃণমূল  (tmc)  কীর্তি আজাদ (kirti azad)। প্রাক্তন এই ক্রিকেট খেলোয়াড় বৃহস্পতিবার সাত সকালে একটি ট্যুইট করেন। সম্প্রতি মেঘালয় সফরে গিয়ে মোদি স্থানীয় পোশাক পরেন। সেই ছবির সঙ্গে এক মহিলা মডেলের ছবি জুরে দেন। সেই মডেলের পোশাকে লেখা-  ফুল ছাপ এমব্রয়ডারি পোশাক। ছবি দু'টি ট্যুইট করে প্রাক্তন বিজেপি নেতা লেখেন, 'তিনি মহিলা কিংবা পুরুষ নন। তিনি কেবল ফ্যাশনের পূজারী।' 

এরপরেই বিতর্ক শুরু হয়। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার পাল্টা ট্যুইট, 'তিনি শুধু প্রধানমন্ত্রীকেই অপমান করেননি, অপমান করেছেন মেঘালয়ের মানুষকে। অপমান করেছেন সকল আদিবাসীকে।' তিনি তৃণমূলকে বিষয়টি নিয়ে অবস্থান জানাতে বলেন। হিমন্তের মতে, এই নিয়ে তৃণমূল নেতৃত্বের নীরবতার অর্থ একটাই - এই মন্তব্য সমর্থন করা। এটা মানুষ মেনে নেবে না। 

বিতর্কে জড়িয়েছেন বুঝতে পেরে সাফাই দেন কীর্তি। তিনি বলেন, প্রধানমন্ত্রীর পোশাক সচেতনতাকে তিনি সমর্থনই করেন। কোনও অশ্রদ্ধাই করেন না। তবে এতে থামছে না বিতর্ক। তবে এতে থামছে না বিতর্ক। বিজেপির আদিবাসী শাখার পক্ষ থেকে বলা হয়, কীর্তির এই মন্তব্য অবমাননাকর। কীর্তকে অস্পৃশ্য বলেও মন্তব্য করে আদিবাসী মোর্চা। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ