Marriage Cancels: মেডিক্যাল রিপ্রিজেনটেটিভ বরের পাঠানো পোশাকের দাম মাত্র ১০ হাজার| বিয়ে বাতিল পাত্রীর

Bengali News Click

বিয়ে (marriage) তো পবিত্র বন্ধন। অনেকেই হয়তো তা মানেন না। তাঁদের কাছে জাঁকজমক, আড়ম্বর করে বিয়ে সারাটাই মুখ্য হয়ে ওঠে। আর তাতে কোথাও ছেদ পড়লে মহা কেলেঙ্কারি। যেমনটি ঘটেছে উত্তরাখণ্ডের হালদওয়ানিতে। হবু বরের পাঠানো পোশাকের (lehenga) দাম কম হওয়ায় বিয়ে বাতিল (cancels) করে দিলেন পাত্রী (bride)। 

সূত্রের খবর, দেখাশোনা করে রানিখেতের একজন মেডিক্যাল রিপ্রেজেনটেটিভ পাত্রের সঙ্গে বিয়ে ঠিক করেছিল তাঁর পরিবার। জুন মাসে তাঁদের বাকদান সম্পন্নও হয়। ৫ নভেম্বর তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। ইতিমধ্যে সেই মতো বিয়ের কার্ড ছাপিয়ে তা আমন্ত্রিতদের মধ্যে বিলিও করা হয়েছে। জানা গিয়েছে, বিয়ের দিন বরের বাড়ি থেকে কনের জন্য উপহারও পাঠানো হয়। মহিলা যখন জানতে পারেন, তাঁর জন্য পাঠানো বিয়ের পোশাকের দাম ‘মাত্র’ ১০ হাজার টাকা, তখন তিনি বেঁকে বসেন। এই তিনি বিয়ে করবেন না বলে সাফ জানিয়ে দেন। 

ঘটনার আকস্মিকতায় বিহ্বল হয়ে পড়েন বরের বাড়ির লোকজন। বরের বাবা তখন হবু কনের দিকে তাঁর এটিএম কার্ডটি এগিয়ে দেন। জানিয়ে দেন পাসওয়ার্ড।  বলেন, তাঁর পছন্দমতো বিয়ের পোশাক কিনে আনতে। কিন্তু তাতেও বরফ গলেনি। বিষয়টির মীমাংসা করতে তাঁরা পুলিশের দ্বারস্ত হন।

কোতওয়ালি থানার পুলিসের সামনে কয়েক ঘণ্টা ধরে বচসা চলে বর ও কনে —দু’পক্ষের। পুলিশের হাজার চেষ্টা সত্ত্বেও দু’পক্ষের মধ্যে মীমাংসা সূত্র পৌঁছনো যায়নি। উভয় পক্ষই বিয়ে বাতিলের পক্ষে মত দেয় এবং তাতে অনড় থাকে। এরপর দুই প্রবীণ পুলিশ আধিকারিকের উপস্থিতিতে বিয়ে বাতিলের সিদ্ধান্ত পাকা হয়ে যায়। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ