Man Killed: লিভ ইন পার্টনারকে ৩৫ টুকরো করে ফ্রিজে রেখেছিল যুবক| গ্রেপ্তার

Bengali News Click

লিভ ইন পার্টনারকে (live-in partner) ৩৫ টুকরো (chops off)  করে ফ্রিজে সংরক্ষণ করে রেখেছিল যুবক (man)। এরপর সুযোগ বুঝে রাতের অন্ধকারে এক একদিন এক একটি টুকরো বিভিন্ন জায়গায় পুঁতে রাখত। কিন্তু শেষ রক্ষা হল না। অভিযুক্ত যুবকককে গ্রেফতার (arrested) করেছে পুলিশ।

কয়েক বছর আগে মুম্বইতে একটি বহুজাতিক সংস্থায় কাজ করতেন শ্রদ্ধা। সেখানেই আলাপ ২৬ বছরের শ্রদ্ধার সঙ্গে আালাপ আফতাব আমিন পুণেওয়ালার। আফতাবের প্রেমে পড়ে যান শ্রদ্ধা। আফতাবের সঙ্গে এই সম্পর্ক মেনে নিতে পারেনি বাড়ির লোকজন। অগত্যা শ্রদ্ধা আফতাবের সঙ্গে দিল্লি পালিয়ে যান। তাঁরা দিল্লির মেহরৌলি এলাকায় ফ্ল্যাট ভাড়া করে  একসঙ্গে থাকতে শুরু করেন। দিল্লিতেই বাড়ি আফতাবের। 

তবে শ্রদ্ধার সঙ্গে ফোনে যোগাযোগ ছিল বাড়ির লোকজনের। কয়েকদিন শ্রদ্ধার সঙ্গে ফোনে কথা না হওয়ায় তাঁদের সন্দেহ হয়। শ্রদ্ধার ফেইসবুক চেক করে দেখেন, কোনও আপডেট নেই। এরপর শ্রদ্ধার সন্ধানে দিল্লি চলে আসেন তাঁর বাবা বিকাশ। মেয়ের ফ্ল্যাট তালাবন্ধ দেখেন মহারাষ্ট্রের পালঘরের বাসিন্দা বিকাশ। কোথাও মেয়ের খোঁজ না পেয়ে পুলিশের দ্বারস্থ হন। পুুলিশ তদন্ত শুরু করে। 

পুলিশ আফতাবের উপর নজরদারি শুরু করে। পুলিশ জানিয়েছে, ১৮ মে শ্বাসরোধ করে শ্রদ্ধাকে খুন করে আফতাব। এরপর তার দেহ ৩৫টি টুকরো করে একটি পলিথিনে ভরে রাখে। দেহ সংরক্ষণের জন্য একটি নতুন ফ্রিজও কেনে। প্রতিদিন রাত দু'টো বেজে গেলে এক একটি টুকরো দিল্লির এক এক জায়গায় পঁতে রেখে আসত আফতাব। ১৮দিন ধরে দেহাংশগুলি বিভিন্ন জায়গায় পুঁতে রাখে সে। আফতাবকে দিল্লির বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে ১৮দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে দিল্লির স্থানীয় আদালত। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ