Kangana Ranaut: কঙ্গনা রানায়তকে রাখী সাওয়ন্তের সঙ্গে তুলনা কেন করলেন হেমা মালিনী?

hema-malini-compares-kangana-ranaut-with-rakhi-sawant-with-rakhi-sawant

দুজনেই অভিনেত্রী। একজন অতীতের। অন্যজন এখনও অভিনয় করছেন। একজন বিজেপির সাংসদ। অন্যজন বিজেপি ঘনিষ্ঠ। তবু তাঁদের বনিবনা নেই। প্রথম জন হেমা মালিনী (hema malini)। দ্বিতীয় জন কঙ্গনা রানায়ত (kangana ranaut)। সেই হেমা কিনা কঙ্গনার তুলনা করলেন রাখী সাওয়ন্তের (rakhi sawant) সঙ্গে!

আসলে বহুদিন ধরেই শোনা যাচ্ছে মথুরা কেন্দ্র থেকে এবার বিজেপি প্রার্থী করতে পারে কঙ্গনা রানায়তকে। বিভিন্ন সময়ে বিজেপির পক্ষ নিয়ে শীর্ষ নেতৃত্বের বিশেষ আস্থাভাজন হয়ে উঠেছেন তিনি। তাই দু’বারের সাংসদ হেমা মালিনীকেও সরাতে কসুর করবে না দল। আর এতেই চটেছেন হেমা। এই নিয়ে 'শোলে'র অভিনেত্রী বলেন, 'ভালই তো। খুব ভাল। আপনারা মথুরায় কেবল চিত্র তারকাদেরই চান। কাল হয়ত রাখী সাওয়ন্তও.....' বাক্য সম্পূর্ণ করেননি হেমা। তবে তিনি যে অসন্তুষ্ট, তা ঠারেঠোরে বুঝিয়ে দিতে ছাড়েননি। 

সম্প্রতি বৃন্দাবনের বিখ্যাত ঠাকুর বাঙ্কে বিহারী মন্দিরে পরিবারের সঙ্গে পুজো দিতে গিয়েছিলেন কঙ্গনা। গাড়ি থেকে নামতেই তাঁর দিকে ছুটে যান স্থানীয় মানুষজন। তাঁকে মন্দির থেকে বার করতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করতে হয় পুলিশকে। গত সেপ্টেম্বরে মুক্তি পায় জয়ললিতার জীবন অবলম্বনে ‘থাইলাভি’। ছবির প্রমোশনের সময় কঙ্গনা বলেছিলেন, ভক্তরা চাইলে তিনি রাজনীতিতে নামতেই পারেন। কারণ তিনি রাজনীতি ভালবাসেন। তিনি আরও বলেন, এখন তিনি অভিনয়েই মন দিতে চান। 

আরও পড়ুন:  অষ্টম দিনে মাত্র ২০ টিকিট বিক্রি| কঙ্গনার ধক্করের হলটা কি?


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ