Kangana Ranaut: অষ্টম দিনে মাত্র ২০ টিকিট বিক্রি| কঙ্গনার ধক্করের হলটা কি?

kangana-ranaut's-dhaakad-sells-only-20-tickets-on-Da-8

Kangana Ranaut: অষ্টম দিনে মাত্র ২০ টিকিট বিক্রি| কঙ্গনার ধক্করের হলটা কি?

হাই বাজেট। চোখ ধাঁধানো স্টার কাস্ট। সবই আছে। এত কিছুর পরেও দর্শক টানতে পারছে না কঙ্গনা রানায়ত (Kangana Ranaut) অভিনীত ধক্কর (Dhaakad)। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে যে হল মালিকরা ধক্কর দেখানো বন্ধ করে দিতে শুরু করেছেন। অথচ ৮০ কোটি টাকা বাজেটের এই অ্যাকশন ফিল্ম নিয়ে প্রত্যাশা ছিল অনেক। কঙ্গনা তো ছিলেনই। সঙ্গে অর্জুন রামপল, শাশ্বত চ্যাটার্জি, দিব্যা দত্তও রয়েছেন। এরপরেও এ ছবি দেখতে হলমুখো হচ্ছেন না দর্শকরা। এক রিপোর্ট অনুযায়ী, এখনও পর্যন্ত মাত্র ৪ হাজার ৪২০ টাকার টিকিট বিক্রি হয়েছে। গত শুক্রবার রলিজ হয়েছে ধক্কর। অষ্টম দিনে সারা দেশে মাত্র ২০টি টিকিট বিক্রি হয়েছে।

ধক্করের কেন এই হাল? (Why Dhaakad Shows Poor Performed?)

অনেক সিনেমাই খারাপ শুরু করেও বাজার ধরে নেয়। কিন্তু রজনীশ ঘাই পরিচালিত ধক্কর সেই সুযোগ পায়নি। এরমধ্যে রিলিজ করেছে ভুলভুলাইয়া ২। তাই ধক্করের উপর ভরসা না করে অনেক হল মালিকই ভুলভুলাইয়া দেখাতে শুরু করেছেন। ২০ মে রিলিজের দিন ২ হাজার 

১০০ হলে মুক্তি পায় ধক্কর। ২২ তারিখ তা ৩০০-তে নেমে আসে। এরপর থেকে হল হারিয়েই চলেছে ধক্কর। 

শুধু ভুলভুলাইয়াই নয়, ধক্করে ধাক্কা দিতে হাজির হলিউড মুভি টম ক্রুজ অভিনীত টপ গান: মাভেরিক। ২৬ মে এই সিনেমা মুক্তির পর আরও হল হারিয়ছে ধক্কর। সূত্রের খবর সারাদেশে এখন মাত্র ২৫টি হলে ধক্কর দেখানো হচ্ছে। 

সমস্যা আরও আছে। ভালো হল কালেকশন হবে বলে প্রযোজকরা এখনও ধক্করের ওটিটি স্বত্ব বিক্রি করেনি। এখন হলে মুখ থুবড়ে পড়ার পর ওটিটি থেকেও ভাল আয়ের আশা ক্ষীণ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ