Man dies: মজার ছলে মলদ্বারে হাওয়া| ভয়ঙ্কর পরিণতি যুবকের

man-dies-after-air-pumped-into-his-rectum-for-fun

মজাই ডেকে আনল বিপদ। মৃত্যু। 

গায়ের নোংরা পরিষ্কার করার জন্য একটি এয়ার কম্প্রেসার (air pumped) মেশিন দিয়ে ঝেড়ে দিতে বলেছিলেন এক ব্যক্তি। আর সহকর্মী মজার ছলে (for fun) সেই কম্প্রেসার মেশিন ভরে দেয় মলদ্বারে (rectum)। সঙ্গে সঙ্গে অুসস্থ হড়ে পড়েন ওই ব্যক্তি। এরপর তাঁর মৃত্যু হয় (man dies)। ৩১ আগস্ট ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাতনায়।

পুলিশ জানিয়েছে, মধ্যপ্রদেশের সাতনা জেলায় একটি আটার মিলে কাজ করতেন লাল্লু সিং ঠাকুর। ৩১ আগস্ট কাজ হয়ে গেলে গায়ের গুঁড়ো আটা পরিষ্কার করছিলেন তিনি। হাতে ছিল এয়ার কম্প্রেসার মেশিন। বাড়ি যাওআক আগে তাঁর তাড়া ছিল। তাই তাড়াতাড়ি হবে ভেবে গায়ে লেগ থাকাা গুঁড়ো এয়ার কম্প্রেসার মেশিন দিয়েই পরিষ্কার করছিলেন ২৫ বছরের লাল্লু। পাশেই ছিলেন ২৪ বছর বয়সি সহকর্মী গব্বর কোল। লাল্লু এয়ার কম্প্রেসার মেশিন দিয়ে তাঁর পিছনের দিকের ময়লা পরিষ্কার করে দিতে বলেন। কিন্তু মজা করতে গিয়ে লাল্লুর মলদ্বারে এয়ার কম্প্রেসার মেশিন ঢুকিয়ে দেয় গব্বর। সঙ্গে সঙ্গে জ্ঞান হারান লাল্লু। 

সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ২ সেপ্টেম্বর চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে, অস্বাাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। কোলেগাঁও থানার ইন-চার্জ ডিপি সিং চৌহান বলেন, সিসি টিভি ফুটেজে দেখা যাচ্ছে, মজা করেই অভিযুক্ত লাল্লুর গোপনাঙ্গে এয়ার কম্প্রেসরে মেশিন প্রবেশ করাচ্ছে। এরপর অভিযুক্ত গব্বরকে অনিচ্ছাকৃত খুনের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ