Cadbury Chocolate: OMG! গোডাউন থেকে হাপিস ১৭ লক্ষের ক্যাডবেরি চকোলেট!

cadbury-chocolates-worth-rs-17-lakh-stolen-from-godown

চকোলেট (chocolate)  খেতে কার না ভাল লাগে। আর সেই ভাল লাগানোর কাজটা করতে কত লোভনীয় বিজ্ঞাপন দিয়ে থাকে ক্যাডবেরি (cadbury) । চকোলেট এবং ক্যাডবেরি যেন সমার্থক হয়ে গিয়েছে। আর সেই ক্যাডবেরি কিনা চুরি (stolen)  হয়ে গেল গোডাউন (godown) থেকে। একটা দু'টো নয়, ১৫০ কার্টন। চুরি যাওয়া ক্যাডবেরির বাজার মূল্য প্রায় ১৭ লক্ষ টাকা (rs 17 lakh)।

কীভাবে চুরি হল? (How did the thief steal the Chocolates?)

সোমবার রাতে উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ের ছিনহাট এলাকার একটি গোডাউন থেকে এই বিপুল চকোলেট চুরি গিয়েছে। পুলিশ জানিয়েছে, রাজেন্দ্র সিং সিধুর পুরনো বাড়িটিকে গোডাউন হিসেবে ব্যবহার করতেন তিনি। সম্প্রতি তিনি ছিনহাটের বাড়িটি ছেড়ে গোমতী নগরের ফ্ল্যাটে উঠে গিয়েছিলেন। মঙ্গলবার সকালে তিনি এক প্রতিবেশীর কাছে খবর পান, বাড়ির দরজা খোলা রয়েছে। 

পুরনো বাড়িতে গিয়ে তিনি দেখেন, পুরো গোডাউন ফাঁকা। শুধু তাই নয়, সিসি ক্যামেরাও খুলে নিয়ে গিয়েছে চোরেরা। এক প্রতিবেশীর থেকে সিধু জানতে পারেন সেই রাতে একটি ট্রাকের শব্দ তিনি শুনেছিলেন। তাঁর সন্দেহ, সেই ট্রাকে করেই চুরির চকোলেটগুলি নিয়ে যাওয়া হয়েছে। এরপর তিনি ছিনহাট থানায় এফআইআর দায়ের করেন। সাধারণ মানুষের কাছে তাঁর অনুরোধ, কেউ কিছু জানলে তা তাঁকে অবগত করুন। পুলিশ জানিয়েছে, এলাকার অন্যান্য সিসি ক্যামেরাগুলি থেকে চুরির ব্যাপারে তথ্য সংগ্রহ করা হচ্ছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ