Shooting Fire: রণবীর ও শ্রদ্ধা কাপুরের শ্যুটিং সেটে আগুন| মৃত ১| কেমন আছেন রণবীর-শ্রদ্ধা?

one-dead-in-fire-set-of-ranbir-kapoor-shraddha-kapoor-s-film

রণবীর কাপুর (ranbir kapoor ) ও শ্রদ্ধা কাপুরের (shraddha kapoor) শ্যুটিং সেটে আগুন। মৃত্যু হল একজনের (one dead)। শুক্রবার মুম্বইয়ের শহরতলি বলে পরিচিত আন্ধেরিতে চিত্রকুট গ্রাউন্ডে শ্যুটিংয়ের জন্য সেট বানানো হচ্ছিলল পরিচালক লাভ রঞ্জনের সিনেমার। এখনও সিনেমার নাম দেওয়া হয়নি। সূত্রে খবর পাঁচ ঘণ্টার চেষ্টায় দমকলের আটটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে মৃত্যু হয়েছে ৩২ বছর বয়সি এক ব্যক্তির। গুরুতর জখম হয়েছেন আরও একজন। 

পুরসভার পক্ষ থেকে জানানো হয়েছে, মনীশ দেবশি আগুনে গুরুতর জখম হন। তাঁকে পুরসভা পরিচালিত কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে মৃত বলে জানিয়ে দেন চিকিৎসকরা। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের সাধারণ সম্পাদক অশোদ দুবে বলেন, একজন আলোকর্মীর হাসপাতালে চিকিৎসা চলছে। 

সূত্রের খবর, সেটের ভিতরে একটি কাঠের প্যান্ডেল তৈরি করা হয়েছিল। সেখানেই আগুন লাগে। তবে কীভাবে আগুন লাগল, তা এখনও পরিষ্কার নয়। তবে আগুনের পিছনে কন্ট্রাক্টরের দিকে আঙুল তুলেছেন অশোক দুবে। তিনি বলেন, ‘দেড় বছর আগে বাঙুর নগরের একটি সেটে আগুন লেগেছিল। সেটিও বানিয়েছিলেন একই কন্ট্রাক্টর।’ তিনি আরও বলেন, ‘শ্যুটিং সেটে আগুন লাগা এখন সাধারণ ঘটনা হয়ে দাঁড়িয়েছে। জানি না কীকরে পুরসভা এসব সেটের অনুমতি দেয়। অগ্নি নির্বাপণ নিয়ম মেনে চলা উচিত।’

এই ছবির প্রযোজক বনি কাপুর। লাভ রঞ্জনের এই ছবিতেই তাঁর অভিনেতা হিসেবে অভিষেক হচ্ছে। তিনি বলেন, সেটে আলো লাগানো হচ্ছিল। শনিবার শ্যুটিং শুরুর কথা। তাই অভিনেতাদের কিছু হয়নি। একটি সূত্রে আবার দাবি করেছে, সেই সময় সেটে উপস্থিত ছিলেন সানি দেওলের ছোট ছেলে  রাজবীর। তিনি তখন ঘটনার মোবাইল রেকর্ডিং করছিলেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ