Kiara Advani: মাত্র আট মাস বয়সে বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন কিয়ারা আদবানি| দেখুন সেই ভিডিও

kiara-advani-shares-her-first-ever-advertisement-from-1993-on-her-birthday

দেখতে দেখতে ৩০টি বসন্ত পার করে ফেললেন বলিউডের ‘কিউট বেবি’ কিয়ারা আদবানি (Kiara Advani)। আজ ৩১ আগস্ট তাঁর জন্মদিন (her birthday)। জানুন কিয়ারার জীবনের নানা অজানা কহিনী। 

অনেকেই জানেন না, শিশুশিল্পী এবং মডেল হিসেবেই কিয়ারার আত্মপ্রকাশ। ২০১৬ সালে মাদার’স ডে উপলক্ষে একটি ট্যুইট (shares) করেন কিয়ারা। ২২ সেকেন্ডের সেই ভিডিওটি আসলে ১৯৯৩ (1993 Advertisement) সালের একটি বিজ্ঞাপন। তখন তাঁর আটমাস বয়স। মা জেনিভিয়েভ আদবানির সঙ্গে শিশুদের নানা পণ্যের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকে। ট্যুইটার এবং ফেসবুকে কিয়ারা লেখেন, ‘এই অমূল্য রত্নটি খুঁজে পেলাম। মায়ের সঙ্গে আমার প্রথম বিজ্ঞাপন।’ দেখুন সেই ভিডিও। তবে নিজের ছোট বেলা নিয়ে প্রায়ই স্মৃতি মেদুর হয়ে পড়েন কিয়ারা। লকডাউনের সময় ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন। তাতে দেখা কিয়ারা ব্যালেরিনার মতো নাচতে দেখা গিয়েছে। 

অনেকেই জানেন কিয়ারা তাঁর আসল নাম নয়। আলিয়া আদবানি তাঁর আসল নাম। কিন্তু বলিউডের পরম্পরা মেনে তিনি নাম বদল করে নেন। নাম বদলের পরামর্শটা অবশ্য এসেছিল সলমন খানের থেকে। সলমন তাঁকে  বলেছিলেন, আলিয়া নামে একজন অভিনেত্রী বলিউডে রয়েছে। তাই নামটি বদল করে নেওয়া ভাল। অগ্রজ অভিনেতার পরামর্শ মেনে কেরিয়ারের স্বার্থে আলিয়া থেকে কিয়ারা হয়ে ওঠেন তিনি। কিয়ারা নামটি অবশ্য নিজের পছন্দ বলেই জানিয়েছেন অভিনেত্রী। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ