Meghalaya Brothel: গণিকালয় চালাচ্ছেন বিজেপি সহ সভাপতি| পুলিশের দাবি ওড়ালেন নেতা

bjp-leader-running-brothel-claimed-meghalaya-police

Meghalaya Brothel: গণিকালয় চালাচ্ছেন বিজেপি সহ সভাপতি| পুলিশের দাবি ওড়ালেন নেতা

পশ্চিম গারো পাহাড়ে তুরার একটি ফার্ম হাউসে গণিকালয় (brothel) চালানোর অভিযোগে ৭৩ জনকে গ্রেপ্তার করেছে মেঘালয় পুলিশ (meghalaya police)। অভিযোগ, এই ফার্ম হাউসটির মালিক মেঘালয় বিজেপির সহ সভাপতি (bjp leader) বার্নাড এন মারাক থিম্পু। তিনি সেখানে গণিকালয় (brothel) চালান (running)। গণিকালয় চক্র ভাঙার ঘটনাকে বড় সাফল্য হিসেবেই দেখছে মেঘালয় পুলিশ। অন্যদিকে, মারাক জানিয়েছেন, তিনি ষড়যন্ত্রের শিকার। বিধানসভা ভোটের আগে তাঁর গায়ে কালি ছেটাতেই এই কাজ করেছে কনরাড সাংমার এনপিপি সরকার। তিনি বলেন, 'কোনও ওয়ারেন্ট ছাড়াই আমার ফার্ম হাউসে তল্লাশি চালানো হয়েছে। এরপর ফার্ম হাউসে গণিকালয় চালাচ্ছি বলে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। মেঘালয়ে বিশেষ করে গারো পাহাড়ে দলকে শক্তিশালী করার কাজে লেগে রয়েছি। মানুষ এখন এনপিপির বিকল্প হিসেবে বিজেপিকে ভাবতে শুরু করেছেন।' 

শনিবার তুরার এসপি ভি এস রাঠোর জানান, শুক্রবার ওই ফার্ম হাউসে তল্লাশি চালানো হয়েছে। চারজন বালক এবং এক বালিকাকে উদ্ধার করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। তাঁর কথায়, 'একটি ছোট ঘর থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া শিশুরা ভীত সন্ত্রস্ত ছিল। তার ভাল করে কথা বলতে পারছিল না।' তাদের জেলা শিশু সুরক্ষা আধিকরিকের হাতে তুলে দেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

পুলিশ সুপার আরও বলেন, 'ফার্ম হাউস থেকে উদ্ধার হওয়া নথিতে দেখা যাচ্ছে, মারাক এবং সহকারীরা এটিকে গণিকালয় হিসেবে ব্যবহার করত।' তিনি আরও বলেন, মারাককে তদন্তে সহযোগিতার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি শিলং সদর থানায় আত্মসমর্পণেরও নির্দেশ দেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন। ফার্ম হাউস থেকে ৩৬টি গাড়ি, ৪৭টি মোবাইল ফোন, ১৬৮ লিটার মদ বাজেয়াপ্ত করা হয়েছে। এছাড়াও ৫০০ কন্ডোম উদ্ধার করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ