Andrew Symonds Dies: পথ দুর্ঘটনায় মৃত্যু প্রাক্তন অস্ট্রেলীয় ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডসের

Former-Australian-Cricketer-Andrew-Symonds-Dies-in-a-Car-accident

Andrew Symonds Dies: পথ দুর্ঘটনায় মৃত্যু প্রাক্তন অস্ট্রেলীয় ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডসের

ব্যাট হাতে অস্ট্রেলিয়াকে (Australia)  বরাবর নির্ভরতা দিয়েছেন তিনি। কিন্তু ব্যক্তিগত জীবনে ছিলেন চরম বোহেমিয়ান। সেই অ্যান্ড্রু সাইমন্ডস (Andrew Symonds) আর নেই। গাড়ি দুর্ঘটনায় (Car accident) মৃত্যু হয়েছে প্রাক্তন এই ক্রিকেটারের (Former Cricketer)। ৪৬ বছর বয়সি এই খেলোয়াড়ের ঝুলিতে রয়েছে দু-দু'টি বিশ্বজয়ী ক্রিকেট দলের সদস্য থাকার বিরল কৃতিত্ব। 

তাঁর কুইন্সল্যান্ড প্রদেশের টাউন্সভিলে শহরে এই দুর্ঘটনা ঘটে। গাড়ির একমাত্র সওয়ারি ছিলেন তিনি। সেই গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। মৃত্যু হয় তাঁর। 

পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে, 'স্থানীয় সময় রাত ১১টা নাগাদ হার্ভে রেঞ্জ ধরে গাড়িটি এগচ্ছিল। অ্যালিস রিভার ব্রিজের কাছে গাড়িটি পিছলে গিয়ে দু্র্ঘটনা ঘটে।' এমার্জেন্সি সার্ভিসের টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছয়। সাইমন্ডসকে বাঁচানোর অনেক চেষ্টা করা হয়। তবে সব চেষ্টা ব্যর্থ হয় বলে জানিয়েছে এমার্জেন্সি সার্ভিস। ফরেনসিক ক্রাস ইউনিট ঘটনার তদন্ত করছে বলে জানানো হয়েছে।

ব্যাটে-বলে সমান দক্ষ ছিলেন সাইমন্ডস। ঝাঁকড়া চুলের এই খেলোয়াড় ৬ নম্বর পজিশনে অস্ট্রেলিয়াকে অনেক নির্ভরতা দিয়েছেন। দেশের হয়ে ২৬টি টেস্ট খেলেছেন। ব্যাটিং গড় ৪০.৬১। ১৯৮টি ওয়ানডে তে তাঁর ৬টি শতরান এবং ৩০টি অর্ধশত রান এবং ১৩৩টি উইকেট রয়েছে। অফ স্পিন ও মিডিয়াম স্পেসে কত খেলোয়াড়কে যে তিনি বধ করেছেন।

২০০৩ সালে জোহানসবার্গে পাকিস্তানের বিরুদ্ধে ১৪৩ রানে অপরাজিত থেকে তিনি ম্যাচ জেতান। ফাইনালে ভারতকে হারাতে তাঁর অবদানও ছিল যথেষ্ট। মাত্র কয়েকদিন আগে অস্ট্রেলীয় ক্রিকেটের স্পিন রাজপুত্র সেন ওয়ার্নকে হারিয়ে শোকে মুহ্যমান ক্রিকেট বিশ্ব। এবার সাইমন্ডসও চললেন তারার দেশে.... 

আরও পড়ুন: মাইকেল ক্লার্কের সঙ্গে সম্পর্ক বিষিয়ে গিয়েছিল কেন | জানালেন অ্যান্ড্রু সাইমন্ডস


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ