Stray Goat: ছাগলে নষ্ট করেছে ফসল| রাগে প্রতিবেশীর ওই জায়গায় কামড় ফার্ম মালিকের

Bengali News Click

যত কাণ্ড উত্তরপ্রদেশে। প্রতিবেশীর ছাগল (stray goat) ফসল নষ্ট করেছে। এই কারণে প্রতিবেশীর যৌনাঙ্গ (private parts) কামড়ে (bites) দিলেন এক ব্যক্তি (farmer)। তীব্র যন্ত্রণা নিয়ে হাসপাতালে ওই ব্যক্তি। উত্তরপ্রদেশের শাজাহানপুর এলাকা  রবিবার রাতের ঘটনা। 

কী হয়েছিল? জানা যাচ্ছে, ঘন বসতিপূর্ণ রোজা এলাকার মধ্যেই রয়েছে এক ব্যক্তির (২৮ বছর) ফার্ম হাউস। রবিবার রাতে সেই ফার্মহাউসে ঢুকে পড়ে প্রতিবেশীর (৩১) ছাগল। এই নিয়ে দু'পক্ষের তীব্র বচসা শুরু হয়। ছাগলের মালিক জানিয়েছেন, 'প্রতিবেশী গঙ্গারাম সিংয়ের খামারে আমার ছাগলটি ঢুকে পড়েছিল। এই নিয়ে আমার সঙ্গে তাঁর তর্কাতর্কি শুরু হয়। হঠাৎ তিনি আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এরপর তিনি আমার গোপনাঙ্গ কামড়ে দেন। এতে আমি জ্ঞান হারাই।' তাঁকে শাহজাহানপুর শহরের মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল বলে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে জখম ব্যক্তি জানিয়েছেন, 'অসহ্য যন্ত্রণা হচ্ছে। এরজন্য আমার যৌন ক্ষমতা যেন চলে না যায়।' জখম ব্যক্তির আরও অভিযোগ, পুলিশ তাঁর এফআইআর নিতে অস্বীকার করে। রোজা থানার পক্ষ থেকে জানানো হয়েছে, দু'পক্ষই একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে আসে। রোজা থানার এসএইচও অমিত পান্ডে বলেন, 'প্রাথমিক তদন্ত এবং মেডিক্যাল রিপোর্ট সামনে আসার পর আমরা গঙ্গারামের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি।' তিনি আরও বলেন, চিকিৎসকরা জানিয়েছেন, জখম ব্যক্তির ক্ষত ততটা গভীর নয়। ভিতরের কোনপ শিরার ক্ষতি হয়নি। সেরে ওঠার পর গঙ্গারাম সুস্থ স্বাভাবিক জীবন ফিরে পাবেন। গঙ্গারামের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি।
মনেবিদ শৈলেশ শর্মা জানিয়েছেন, অভিযুক্ত আসলে একজন মানসিক রোগী। হতাশা থেকেই মানুষ এই ধরণের আচরণ করেন। পুলিশের উচিত, এই ধরণের ব্যক্তিদের সরকারি হাসপাতালে এনে মানসিক স্বাস্থ্য পরীক্ষা করা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ