Bengali Tele Actress: বেপরোয়া লরি পিষে দিল 'গৌরী এল'র অভিনেত্রীকে

Bengali News Click

এক ভয়াবহ পথ দুর্ঘটনায় (road accident) মৃত্যু হল (died) 'গৌরী এল'র অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্তের (suchandra dasgupta)। অন্যান্য দিনের মতো রাতে শ্যুটিং সেরে বরানগরের বাড়িতে ফিরছিলেন সুচন্দ্রা। বাড়ি ফেরার জন্য একটি অ্যাপ ক্যাব থেকে বাইক ট্যাক্সি বুক করেন। তবে বাড়ি ফেরা আর হল না অভিনেত্রীর। শনিবার  রাতে বাড়ি ফেরার পথে লরির ধাক্কায় প্রাণ হারান তিনি। পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করেছে।

মূল চরিত্রে না থাকলেও 'গৌরী এল'র মাধ্যমে ভালই পরিচিতি ছিল সুচন্দ্রার। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, বরানগর থানার ঘোষপাড়ার কাছে এই পথ দুর্ঘটনাটি ঘটেছে। তাঁকে পিষে দেয় ঘাতক  লরি। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে মৃত্যু হয় সুচন্দ্রার। স্থানীয়রা জানাচ্ছেন, ঘোষপাড়ার কাছে যখন সুচন্দ্রাদের বাইকটি ছিল, তখনই একটি সাইকেল সামনে চলে আসে। সাইকেলটিকে বাঁচাতে বাইক চালক জোরে ব্রেক কষেন। তাতে পড়ে যান সুচন্দ্রা। পিছন থেকে বেপরোয়া একটি লরি তাঁকে পিষে দেয়। মাথায় হেলমেট থাকা সত্ত্বেও রক্ষা পাননি অভিনেত্রী। লরির চাপে হেলমেট গুঁড়িয়ে যায়। 

বিটি রোডের মতো ব্যস্ত রাস্তায় দুর্ঘটনার জেরে ব্যাপক যানজট দেখা দেয়। পুলিশ গিয়ে যান নিয়ন্ত্রণ করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এদিকে সুচন্দ্রার মৃত্যুতে ভেঙে পড়েছে তাঁর পরিবার। টলিপাড়ার অনেক অভিনেত্রী তাঁর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ