Slum Girl: হলি অভিনেতার আবিষ্কার জনপ্রিয় বিউটি পণ্যের মুখ 'বস্তি'র এই কিশোরী

Bengali News Click

এও এক স্ল্যামডগ মিলোনিয়ারের গল্প। মুম্বাইয়ের ধারাভি বস্তিতে (slum girl) ঘুরে বেড়ানো এক কিশোরীই এখন জনপ্রিয় বিউটি পণ্যের মুখ (face) হয়ে উঠেছে। ফরেস্ট এসেন্সিয়াল নামে ওই সংস্থা (luxary beauty brand) 'দ্য যুবতী কালেকশন' নামে ক্যাম্পেন শুরু করেছে। সেখানেই শোভা পাচ্ছে ১৪ বছরের কিশোরী মালিশা খারওয়ার মুখ। 

সেই ২০২০ সালে ধারাভিতে মালিশাকে খুঁজে পান হলিউড অভিনেতা রবার্ট হফম্যান। এরপর মলিশার সমর্থনে গো ফান্ড মি পেজ নামে একটি পেজ খোলেন । ইনস্টাগ্রামে এখন মালিশার ফলোয়ার এখন ২ লক্ষ ২৫ হাজার। #princessfromtheslum হ্যাশট্যাগে প্রায়ই ছবি পোস্ট করা হয়। বেশ কয়েকটি বিজ্ঞাপনে তাকে দেখা গিয়েছে। শুধু তাই নয়, 'লাইভ ইয়োর ফেয়ারিটেল' নামে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিও করে ফেলেছে সে। তবে সব কিছুকে ছাপিয়ে গিয়েছে 'দ্য যুবতী কালেকশন'। কিশোরী ভাবনায় পালক জুড়তেই ফরেস্ট এসেন্সিয়ালের এই পদক্ষেপ।

এপ্রিলে সংস্থার পক্ষ থেকে ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, ফরেস্ট এসেন্সিয়ালের স্টোরে প্রবেশ করছে মালিশা। সেখানে নিজের ছবি দেওয়া পণ্য দেখে অবাক হয়ে গিয়েছে সে। সংস্থার পক্ষে মন্তব্য করা হয়েছে, 'মালিশার গল্প মনে করাবে স্বপ্নও সত্যি হয়।' ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। ৫০ লাখের বেশি ভিউ এবং ৪০ লক্ষের বেশি লাইক পড়ে সেই ভিডিওতে। নেট নাগরিকরা মালিশাকে অভিনন্দন জানিয়েছেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ