Shahrukh Pathaan: পাঠানকে জনপ্রিয় করতে মরিয়া শাহরুখের হিমন্তকে ফোন

Bengali News Click

নিজের পুরনো অভিনয় সাম্রাজ্য ফিরিয়ে পেতে মরিয়া ‘বাদশা’ শাহরুখ খান (shahrukh khan)। তাই বিতর্ক হলেও পাঠান (pathaan) মুক্তিতে যেন কোনও বাধা না পড়ে, তার উপরই জোর দিতে চাইছেন তিনি। এ কারণে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মাকে (himant biswasarma) ফোন করে বসলেন তিনি। এই হিমন্তই শনিবার বলেছিলেন, ‘শাহরুখ খান কে? তাঁর সম্পর্কে বা তাঁর সিনেমা পাঠান (pathaan) নিয়ে আমি কিছু জানি না।’ আসলে পাঠান (pathaan) বিতর্কের ছায়া গিয়ে পড়েছে উত্তর-পূর্ব ভারতেও। প্রজাতন্ত্র দিবসকে সামনে রেখে বুধবার ২৫ জানুয়ারি এই সিনেমা মুক্তি পেতে চলেছে। অসমে এই সিনেমার পোস্টার ছেঁড়া হয়। বজরঙ্গ দলের বিক্ষোভ রীতিমতো হিংসাত্মক হয়ে ওঠে। নারেঙ্গিতে বজরঙ্গ দলের বিক্ষোভের জেরে স্ক্রিনিং অনিশ্চিত হয়ে পড়ে।

এই নিয়ে প্রশ্ন করা হলে হিমন্ত বলেন, ‘শাহুরখ তো আমাকে ফোন করেননি। তাঁদের নানাবিধ সমস্যার জন্য বলিউডের অনেকেই আমাকে ফোন করে থাকেন। তিনি যদি ফোন করেন, বিষয়টি দেখব। আইন-শৃঙ্খলা পরিস্থিতির সমস্যা দেখা দিলে ব্যবস্থা নেওয়া হবে।’ তিনি আরও বলেন, রাজ্যের মানুষের উচিত, অহমিয়া সিনেমা নিয়ে মাথা ঘামানো। বলিডউডের কোনও সিনেমা নিয়ে নয়।

এই পরিস্থিতিতে হিমন্তকে ফোন করেন শাহরুখ। এই ফোনের কথা ট্যুইট করে জানিয়েছেন হিমন্তই। তাঁর ট্যুইট, ‘ভোর রাত ২টোর সময় বলিউড তারকা শাহরুখ খান আমাকে ফোন করেছিলেন। পাঠানের (pathaan) স্ক্রিনিংয়ের সময় গুয়াহাটির ঘটনা নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেন। আমি তাঁকে বলেছি, আইন-শৃঙ্খলা রক্ষা করা রাজ্যের দায়িত্ব। এই ধরণের ঘটনা রোধ করা হবে।’

উল্লেখ্য, চারবছর পর বড় পর্দায় পাঠান (pathaan) নিয়ে প্রত্যাবর্তন করছেন শাহরুখ। তাই নিয়ে শাহরুখ ফ্যানদের উৎসাহের শেষ নেই। তবে এই সিনেমার একটি গান নিয়ে বিতর্ক শুরু হয়েছে। সেই গানের দৃশ্যে হিরোইন দীপিকা পাড়ুকোনকে গেরুয়া রংয়ের বিকিনি পরে নাচতে দেখা গিয়েছে। তাতেই রেগে উঠেছে গেরুয়া শিবির। বিশ্ব হিন্দু পরিষদের পক্ষ থেকে এই সিনেমার উপর নিষেধাজ্ঞা জারির দাবি জানানো হয়েছে।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ