Couple Romance: উল্টো হয়ে বসা প্রেয়সীকে চুম্বন করতে করতে গাড়ি চালানো| ট্রাফিক আইন ভাঙায় গ্রেপ্তার যুবক

Bengali News Click

এটা সিনেমাতেই মানায়। বাস্তবে এমনটা করতে গেলে কী হতে পারে, তা হাড়ে হাড়ে টের পেলেন যুবক। তখন সন্ধ্যে বেলা। বাড়ি ফিরতে উন্মুখ লখনউ নগরী। তখনই দেখা মিলল প্রেমিক যুগলের (couples romance)। স্কুটার (scooter) চালাচ্ছেন যুবক। আর সামনে উল্টো হয়ে বসে তাঁর প্রেমিকা। তাঁরা পরষ্পরকে আলিঙ্গন করছেন। চুম্বন করছেন। যেন তাঁরা লাভবার্ড। তবে পুলিশ কিন্তু তাঁদের রেয়াত করেনি (trouble)। বেপরোয়া গাড়ি চালানো এবং প্রকাশ্যে অশ্লীলতার অভিযোগে ২৩ বছরের যুবককে গ্রেপ্তার (man arrested) করেছে পুলিশ। তবে প্রেমিকা নাবালিকা হওয়ায় তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

অনেকেই তাঁদের এভাবে আলিঙ্গনকে টম ক্রুজ-ক্যামেরন দিয়াজ অভিনীত ‘নাইট অ্যান্ড ডে’ সিনেমার ছায়া দেখতে পাচ্ছেন। ১৫ জানুয়ারি সন্ধেবেলা লখনউয়ের হজরতগঞ্জ রোড ও সাক্ষী ছিল এমনই ঘটনার। দ্বাদশ শ্রেণির ছাত্রী সেদিন চলন্ত স্কুটিতে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরেছিল তার প্রেমিককে। সকলের সামনে এইভাবে বিপজ্জনকভাবে এগিয়ে চলেছিল তাদের স্কুটারটি। এক পথচারি তাঁদের সেই ‘কিসিং অ্যাক্ট’ ভিডিও রেকর্ডিং করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। আর সেই ভিডিও ট্যাগ করা হয় লখনও পুলিশকে। এরপরেই বিপজ্জনকভাবে গাড়ি চালানোর অভিযোগে যুগলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জোড়াল হয়। 

বুধবর সকালে লখনউ পুলিশ যুবককে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। আর নাবালিকা হওয়ার জন্য কিশোরীকে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়। অতিরিক্ত ডেপুটি কমিশনার রাজেশ শ্রীবাস্তব বলেন, ‘১৪ সেকেন্ডের ভিডিওতে তাদের কৃতকর্ম ধরা পড়ে। তাদরে কারও হেলমেট ছিল না।’


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ