Abhishek Banerjee: অনেকেই ভুল করে আমাকে মমতার ভাইপো ভাবেন| বলছেন এই অভিষেক ব্যানার্জি

Bengali News Click

তিনিও অভিষেক। তিনিও ব্যানার্জি। তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) ভাইপোর (nephew) নামও অভিষেক ব্যানার্জি। তাই বলিউড অভিনেতা (actor) অভিষেক ব্যনাার্জিকে (abhishek banerjee) অনেকেই (people) ভুল করে মমতার ভাইপো ভেবে ভুল করেন। শুধু তাই নয়, ট্যুইটারে তাঁকে ট্যাগ করে তৃণমূলের অভিষেক ব্যানার্জির গোচরে আনার চেষ্টাও হয়। নামের এই ভুল ভুলাইয়া ভালই উপভোগ করেন অভিনেতা অভিষেক ব্যানার্জি। অকপটে জানিয়েছেন স্ট্রিট, আজিব দাস্তানাস, পাতাল লোক খ্যাত অভিনেতা। শুধু কি তাই, বলিউডে রয়েছেন আরও এক অভিষেক ব্যনার্জি (abhishek banerjee) । তিনি স্ক্রিপ্ট লেখক। অনুষ্কা শর্মা অভিনীত পারির সংলাপ লেখক এই অভিষেক ব্যানার্জি। এত সব অভিষেক ব্যনার্জির মাঝে হারিয়ে যেতে ভালই লাগে তাঁর। অভিনেতা অভিষেক ব্যনার্জি বলেন, ‘আমি তো আর নাম বদলাতে পারব না!’

পিচার্স ২ সিনেমা নিয়ে এখন ব্যস্ত অভিষেক (abhishek banerjee)। এর মাঝেই জানালেন তিনি অক্ষয় কুমারের ফ্যান। তাংর কথায়, ‘অক্ষয় কুমার আমার অনুপ্রেরণা। আমি বড় হয়েছি তাঁর সিনেমা দেখে। তিনিই আমার ফেভারিট।’ মাত্র কয়েকদিন আগেই তিনি জানিয়েছিলেন অমিতাভ বচ্চনের প্রতি তাঁর অনুরাগের কথা। তাহলে? অভিষেক বলেন, ‘আমার অভিনয় গুরু অমিতাভ বচ্চন। তাঁর জন্যই অভিনেতা হওয়ার সিদ্ধাান্ত নিই। কিন্তু ছোট বেলায় অমিতাভের খুব কম সিনেমাই মুক্তি পেত। তাই অক্ষয় কুমারের সিনেমা দেখেই বড় হয়েছি।’ খিলাড়ি, খিলাড়িও কা খিলাড়ির মত সিনেমা এখনও চোখে লেগে আছে বলে তিনি জানিয়েছেন।

অক্ষয় কুমারের সঙ্গে তাঁর নৈকট্যের আরও কারণ রয়েছে বলে মনে করেন অভিষেক (abhishek banerjee)। তাঁর কথায়, ‘আমরা দু’জনেই দিল্লি থেকে এসেছি। মুম্বইয়ের তুলনায় দিল্লি এক আজব শহর। তাই ভেদিয়ার শ্যুটিংয়ের সময় ভাবছিলাম অক্ষয় হলে কীভাবে অভিনয় করতেন। এই চরিত্রটা করতে গিয়ে এভাবেই ওয়ার্ম আপ সেরেছিলাম।’ অমর কৌশিক পরিচালিত ভেদিয়াতে অভিষেককে (abhishek banerjee) দেখা গিয়েছে জেনা ওরফে জেডির চরিত্রে। বরুণ ধাওয়ান এবং কার্তি শ্যাননের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। অভিষেক মনে করেন, অভিনেতার তারকা তকমা পাওয়াটা অভিশাপ। তারকা হয়ে উঠলে অভিনেতার অভিনয়ের বৈচিত্র্য কমে যায়। তাঁর কাছে নতুন নতুন চরিত্রের অফার আসা কমে যায়।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ