Woman Suicide: মেয়ের জন্মদিনে বাড়ি আসেনি স্বামী| সন্তানদের নিয়ে গায়ে আগুন আহ্লাদীর

Bengali News Click

দাম্পত্য সম্পর্কের চির ধরেছিল আগেই। মেয়ের জন্মদিনে স্বামীর বাড়ি আসা নিয়ে বিবাদের জেরে এবার ঘটল করুণ পরিণতি। দুই সন্তানকে নিয়ে গায়ে আগুন লাগালেন (attempt to suicide) বধূ। ছোট মেয়ে আর বধূর (mother) মৃত্যু হয়েছে আগেই। মৃত্যুর সঙ্গে পাঙ্গা লড়ছে বড় মেয়ে। এই বড় মেয়ের জন্মদিন উপলক্ষেই স্বামীর বাড়ি আসা নিয়েই বেধেছিল বিবাদ।

শনিবার ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের (west bengal) বীরভূমের (birbhum) লাভপুরে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লাভপুরের বিষয়পুর গ্রামের আহ্লাদী ধীবরের সঙ্গে বিয়ে হয়েছিল সুকুমার ধীবরের। সুকুমার কর্মসূত্রে বাড়ির বাইরে থাকতেন। লাবপুরে তওনি গাড়ি চালকের কাজ করতেন। বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে নানা বিষয়ে বচসা লেগেই থাকত। তাঁদের দুই মেয়ে রয়েছে। 

শনিবার তাঁদের বড় মেয়ে পিউয়ের জন্মদিন ছিল। সেজন্য সুকুমারকে বাড়ি আসতে বলেছিলেন আহ্লাদী। কিন্তু যে কোনও কারণেই হোক, সুকুমার স্ত্রীর কথা রাখতে পারেননি। স্বামী আসবেন না জানার পর আহ্লাদী দুই মেয়েকে নিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। এরপর কেরোসিন ঢেলে নিজেদের গায়ে আগুন লাগিয়ে দেন। তাঁদের প্রবল চিৎকারে ছুটে আসেন প্রতিবেশী ও শ্বশুরবাড়ির লোকজন। তাঁরা দরজা ভেঙে আহ্লাদীদের উদ্ধার করে শিউড়ি হাসপাতালে নিয়ে যান। আহ্লাদী ও ছোট মেয়েকে মৃত বলে জানান চিকিৎসকরা। বড় মেয়ের অবস্থার অবনতি হওয়ায় তাকে বর্ধমান মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ