Intelligence Officer: গাড়িতে ধাক্কা দিয়ে খুন প্রাক্তন গোয়েন্দা কর্তা| ছিল না গাড়ির নাম্বার প্লেট

Bengali News Click

তীব্র বেগে ছুটে আসছে গাড়ি। সেই গাড়িকে পাশ দিতে রাস্তা থেকে নেমে দাঁড়ান প্রাক্তন গোয়েন্দা কর্তা (ex intelligence chief) আর এন কুলকার্নি। এতেও শেষ রক্ষা হয়নি। তাঁকে ধাক্কা মেরে চলে যায় গাড়িটি। প্রথমে মনে করা হয়েছিল এটি হিট অ্যান্ড রানের ঘটনা। সেই ভাবেই কেস সাজিয়েছিল পুুলিশ। পরে ঘটনার সিসি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ  নিশ্চিত হয়েছে, ৮৩ বছর বয়সি কুলকার্নিকে (r n kulkarni) খুনই (murder) করা হয়েছে। 

১৯৯৮ সালে ইন্টেলিজেন্স ব্যুরোর অ্যাসিস্ট্যান্ট কমিশনার পদ থেকে অবসর নেন কুলকার্নি। মাঝে রিসার্চ অ্যান্ড অ্যানালিটিকাল উইংসেও কাজ করেছেন। ভারতের নিরাপত্তা পরিস্থিতি নিয়ে তিনি তিনটি বই লিখেছেন। অবসরের পর তিনি মহীশূরের শারদাদেবী নগরে মানসা গঙ্গোত্রী আবাসনে স্ত্রীকে নিয়ে থাকতেন। 

৪ নভেম্বর আবাসনের বায়োটেকনোলজি ডিপার্টমেন্টের কাছে রাস্তার ধারে তাঁর দেহ উদ্ধার হয়। জামাইয়ের এফআইআরের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে।

এফআইআর অনুযায়ী, কুলকার্নির বাড়ির লাগোয়া একটি বাড়ির প্রাচীর তৈরি নিয়ে প্রতিবেশীর সঙ্গে তাঁর বিবাদ চলছিল। এর আগে প্রতিবেশী অন্যায়ভাবে তাঁর জায়গায় প্রাচীর তৈরি করতে চাইছেন বলে পুলিশ এবং পুরসভাকে অভিযোগ করেছিলেন কুলকার্নি। প্রাক্তন এই গোয়েন্দাকর্তা আশঙ্কা করেছিলেন তাঁকে খুন করার চক্রান্ত চলছে। তাঁকে বিভিন্নভাবে ফলো করা হচ্ছে। কোন কোন গাড়ি থেকে তাঁকে ফলো করা হচ্ছে, সেগুলির নাম্বার তিনি পুলিশের হাতে তুলে দিয়েছিলেন। অবশেষে তাঁর আশঙ্কাই সত্যি হল। তাঁকে খুন করল দুষ্কৃতীরা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ