Gang Rape: আশ্রয় দেওয়ার নাম করে মহিলাকে আশ্রমের মধ্যেই গণধর্ষণ

Bengali News Click

কথা ছিল তাঁকে আশ্রয় (shelter) দেওয়া হবে আশ্রমে। আর তিনি ধর্মকর্মে ডুবে থাকবেন। কিন্তু হল উল্টো। আশ্রমের (ashram) মধ্যেই পঞ্চাশোর্ধ্ব মহিলাকে (woman) গণধর্ষণ (gang rape) করল ‘ধর্মগুরু’র চ্যালাচামুণ্ডারা। শুধু তাই নয়, মহিলা অভিযোগ জানাতে গেলে তাঁকে মুখ বন্ধ রাখতে বলেন ওই ‘ধর্মগুরু’। পুলিসের কাছে অভিযোগ জানালে তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়। ৪ অক্টোবর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনৌয়ের (lucknow) গোমতী নগরে। থানায় চার বাক্তির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন মহিলা। তাঁর শারীরিক পরীক্ষা করা হচ্ছে। 

এফআইআরে মহিলা জানিয়েছেন, গত মাঘ মাসে প্রয়াগরাজে মাঘ মেলায় এক সন্ন্যাসিনীর সঙ্গে তাঁর পরিচয় হয়। সে সময় তিনি মথুরার একটি আশ্রমে থাকতেন। আর সেই সন্ন্যাসিনী থাকতেন লখনৌয়ের কোনও আশ্রমে। এরপর তাঁরা দু’জনে মিলে গোমতী নগরে গুরুর আশ্রমে থাকার সিদ্ধান্ত নেন। মহিলা জানিয়েছেন, ভাই অসুস্থ হয়ে পড়ায় কয়েকদিন পরে ওই সন্ন্যাসিনী বারাণসীতে ফিরে যান। এতে আশ্রমে তিনি একা হয়ে পড়েন। মহিলা জানিয়েছেন, ঘটনার দিন তাঁকে উত্তেজক মেশানো খাবার দেওয়া হয়। এরপর তিনি অচৈতন্য হয়ে পড়েন। 

তাঁর কথায়, ‘ঘুম থেকে উঠে দেখি আমি সম্পূর্ণ বিবস্ত্র। সারা শরীর কাঁপছে। আশ্রমের চারজন আমাকে গণধর্ষণ করেছে। আমি যখন আশ্রমের প্রধানের কাছে অভিযোগ জানাতে যাই, তখন আমাকে মুখ বন্ধ রাখতে বলা হয়। নয়তো খুন করা হবে বলে হুমকি দেওয়া হয়।’ ইস্ট জোনের ডিসিপি প্রাচী সিং বলেন, তদন্তে জানা গিয়েছে আশ্রমের সম্পত্তি নিয়ে ঝামেলা চলছে। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ