Actor Suicide: আরও এক টেলি অভিনেত্রী আত্মঘাতী| ঘর থেকে মিলল দেহ

Bengali News Click

ঘর থেকে উদ্ধার হল 'শ্বশুরাল সিমর কা', 'ইয়ে রিস্তা কেয়া খিলাতা হ্যায়'-এর মতো টিভি সিরিয়ালের (tv actor) অভিনেত্রী বৈশালী টক্করের (vaishali takkar) দেহ (dies)। রবিবার সকালে মধ্যপ্রদেশের ইন্দোরের ঘরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, অভিনেত্রীর ঘর থেকে স্যুইসাইড (suicide) নোট পাওয়া গিয়েছে। তাতে বৈশালী প্রাক্তন এক বয়ফ্রেন্ডের হয়রানি এবং মানসিক চাপের কথা উল্লেখ করেছেন। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছেন অভিনেত্রী।

২০১৫ সালে 'ইয়ে রিস্তা কেয়া খিলাতা হ্যায়' দিয়ে বৈশালী অভিনয় জীবন শুরু করেন। সম্প্রতি তাঁকে 'রক্ষাবন্ধন' সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে। তাঁর বিপরীতে অভিনয় করছেন বিগ বস খ্যাত নিশান্ত মালকানি। 

আদতে মধ্যপ্রদেশের উজ্জয়িনীর বাসিন্দা বৈশালী কাজের সুবিধার জন্য মুম্বইতে থাকতেন। গত এক বছর ধরে অবশ্য তিনি ইন্দোরে ভাই এবং বাবার সঙ্গে থাকতেন। তাঁর বাবা এবং ভাই জানিয়েছেন, রবিবার সকালে বৈশালী ঘরের বাইরে বার হননি। সন্দেহ হওয়ায় পুলিশকে খবর দেন। পুলিশ এসে ঝুলন্ত দেহ উদ্ধার করে। বৈশালী যে এমন কাণ্ড করবেন, তাঁরা বুঝতে পারেননি। 

পুুলিশ দেহটিকে ময়নাতদন্তের জন্য মহারাজ যশোবন্ত রাও হাসপাতালে পাঠিয়েছে। তার স্যুইসাইড নোটের পাশপাশি মোবাইল ফোনটিকে বাজেয়াপ্ত করেছে পুুলিশ। এছাড়াও বৈশালীর নিকটাত্মীয়দের বয়ানও রেকর্ড করা হয়েছে। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ