Student GF: প্রেমিকাকে ধরে রাখতে চাই প্রচুর টাকা| এটিএম ভাঙতে গিয়ে ধরা পড়লেন পড়ুয়া

to-meet-having-girl-friend-student-wanted-to-break-atm-held

প্রেমিকার (girlfriend) অনেক চাহিদা। সেই চাহিদা সামাল দেওয়া কিছুতেই সম্ভব হচ্ছিল না। অগত্যা এটিএম (atm) ভাঙার (break) সিদ্ধান্ত। আর তা করতে গিয়ে পুলিশের জালে ২০ বছরের বিজ্ঞান পড়ুয়া (student)। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে। ধৃত (held) পড়ুয়ার নাম রীতেশ ভারতী। 

একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের গোয়ালিয়া ট্যাঙ্ক শাখার ম্যানেজার রোহিত সোনাওয়ানে। ২৯ আগস্ট  খবর পান ব্যাঙ্কের শাখার সঙ্গে যে এটিএমটি রয়েছে সেটি ভাঙা। সঙ্গে সঙ্গে তিনি ওই কিয়স্কে যান। দেখেন, মেশিনের একদিকের লোহার আচ্ছাদন কাটা হয়েছে। ডিজিটাল তালাও ভাঙা হয়েছে। তবে টাকা খোওয়া যায়নি। ১ সেপ্টেম্বর থানায় এফআইআর দায়ের করেন রোহিত। এরপর তদন্ত শুরু করে পুলিশ।

এটিএমের সিসিটিভি ফুটেজ যাচাই করতে গিয়ে দেখা যায় ২৮ আগস্ট রাতে একজন এটিএম ভাঙার চেষ্টা করছে। তার মুখ গামছা দিয়ে ঢাকা। তার পরনে ছিল টি শার্ট, হাফ প্যান্ট। তাই এলাকার আপাশের সিসিটিভি ক্যামেরাগুলির ফুটেজ সংগ্রহ করা হয়। প্রায় ১০০ ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন তদন্তকারীরা। এরপর সোমবার রাতে ভারতীকে আটক করে পুুলিশ। জেরায় ভারতী এটিএম ভাঙার কথা স্বীকার করে। সে জানিয়েছে, প্রেমিকার মন রাখতে অনেক খরচ করতে হয়। তাই সে এই কাজ করেছে। ইউটিউব থেকে এটিএম কাটার কৌশল আয়ত্ত করে সে। 

তবে এটিএম কাটার আগেও সে বারবার সেখানে গিয়ে রেইকি করেছে। নিজের ব্যাঙ্ক ডেবিট কার্ডটি দিয়ে বোঝার চেষ্টা করেছে,কীভাবে মেশিন কাজ করে। তবে এটিএম ভাঙতে গিয়ে সমস্যায় পড়ে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ