Arpita House: পার্থর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতার ঘর থেকে উদ্ধার টাকা গুনেও শেষ হচ্ছে না

west-bengal-minister-partha-chatterjee-aid-arpita-house-recovered-20-crore

Arpita House: পার্থর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতার ঘর থেকে উদ্ধার টাকা গুনেও শেষ হচ্ছে না

এত টাকা। কুবেরের ধনকেও হার মানায়। রাত যত বাড়ছে, বাড়ছে টাকার পরিমাণও। বুধবার রাজ্যের মন্ত্রী (WB minister) পার্থ চট্টোপাধ্যায়ের (partha chatterjee) বান্ধবী (aid) অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে (Arpita house) হানা দেন ইডির আধিকারিকরা। গিয়ে তাজ্জব বনে যায়। ৫০০, ২০০০-এর তোরা তোরা নোট, নোটের বান্ডিল ডাঁই করে পড়ে রয়েছে। তবে অধিকাংশ নোটের বান্ডিলই কাগজে প্যাক করা ছিল। প্রথমে ইডির পক্ষে বলা হয় ১৫ কোটি টাকা মিলেছে। ঘণ্টা খানেকের মধ্যে বলা হয়, ১৫ নয় উদ্ধার হয়েছে ২০ কোটি (20 crore)। তবে টাকা গোণার কাজ এখনও শেষ হয়নি।

মঙ্গলবার দিনভর অর্পিতাকে জেরা লরেন ইডির আধিকরিকরা। ইডি সূত্রে জানানো অর্পিতা নাকি বলেছেন, তাঁর ফ্ল্যাটগুলিকে 'মিনি ব্যাঙ্ক' হিসেবে ব্যবহার করা হত। বুধবার আবার জোর কদমে তল্লাশিতে নামে ইডি। এবার আধওকারিকদের লক্ষ্য অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট।

তালাবন্ধ ফ্ল্যাট খোলার জন্য ডুপ্লিকেট চাবি ছিল না। অগত্যা তালা খোলার জন্য মিস্ত্রি ডাকা হয়। তবে কাজ হয়নি। এই অবস্থায় 

ফ্ল্যাটের তালা ভেঙে ভিতরে ঢোকেন ইডি আধিকারিকরা। টাকা মিলতে পারে, এমন খবর ছিল। তবে তা যে পরিমাণে এত! নিজেদের চোখকেও বিশ্বাস করতে পারেননি তাঁরা। 

প্রাথমিক বিষ্ময় কাটিয়ে তাঁরা টাকা গোনার কাজ শুরু করেন। আনা হয় ৪টি টাকা গোনার জাম্বো মেশিন। কোন ব্যাঙ্ক থেকে এগুলি আনা হল, তা খোলসা করা হয়নি।

রাত এগারোটাতেও টাকা গোনা শেষ হয়নি। তাই উদ্ধার হওয়া টাকার পরিমাণ ঠিক কত হবে, তা জানতে বৃহস্পতিবার পর্যন্ত অপেক্ষা করতে হবে। শুধু টাকা নয়, এদিন অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় তিন কেজি সোনা। যার আনুমানিক বাজার মূল্য ২ কোটি টাকা। ডায়মন্ড প্লাজায় শুক্রবার অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ২২ কোটি। আর বেলঘরিয়ার এখনওপর্যন্ত ২০ কোটি। অনেকেরই প্রশ্ন, কুবেরকে টক্কর দেবে নাকি পার্থ-অর্পিতা? 

আরও পড়ুন: প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবীর বাড়ি থেকে উদ্ধার কাঁড়ি কাঁড়ি টাকা| মন্ত্রীকে গ্রেপ্তারের দাবি


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ