Ranveer Singh: নগ্ন ফটোশুট কাণ্ডে চাপে রণবীর সিং| কি হয়েছে?

ranveer-singh-in-fresh-trouble-for-nude-photoshoot-know-everything

Ranveer Singh: নগ্ন ফটোশুট কাণ্ডে চাপে রণবীর সিং| কি হয়েছে?

রণবীর সিংয়ের (ranveer singh) নগ্ন ফটোশুটের (nude photoshoot) ছবি সামনে আসতেই তুমুল আলোড়ন পড়ে গিয়েছে। ভক্তরা ধন্য ধন্য করছে। সাম্প্রতিক সময়ে এতটা বোল্ড লুকে ধরা দেননি কোনও অভিনেতা। অনেকেই বলেন, সিনেমায় কীভাবে নারী শরীর দেখানো হবে, তা ভাবনার জন্য লোক রয়েছে। সেখানে পুরুষ শরীর ব্রাত্য। নায়কদের পেশিবহুল শরীর থাকে বটে, তবে সেগুলি সুচিন্তিত প্রদর্শন নয়। আর রণবীর এই ট্যাবুটাই ভেঙেছেন।

'মহিলাদের ভাবাবেগে আঘাত' ঘটিয়েছেন এই অভিযোগে সোমবার তাঁর বিরুদ্ধে এফআইআরের আর্জি জানিয়ে মুম্বইয়ের চেম্বুর থানায় অভিযোগ দায়ের করে একটি এনজিও। সূত্রের খবর, সেই আর্জি মেনে মামলা দায়ের করেছে পুলিশ। তবে রণবীরের নগ্ন ফটোশুটে সমর্থন করেছেন পরিচালক রামগোপাল ভার্মা। তিনি বলেছেন, 'মহিলারা যদি সেক্সি বডি দেখাতে পারেন, পুরুষদের ক্ষেত্রে আপত্তি কোথায়?' তিনি বলেন, লিঙ্গ বৈষম্য দূর করতে এই ধরণের ফটোশুট কার্যকর হবে। 

রণবীরর নগ্ন ফটোশুট (know everything about Ranveer's nude photoshoot)

পেপার ম্যাগাজিনের (Paper Magazine) জন্য এই নগ্ন ছবিগুলি শ্যুট করেছেন রণবীর। ২১ জুলাই তা সোশাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনা হয়। ছবিতে দেখা যাচ্ছে, কম্বলের উপর শুয়ে রয়েছেন রণবীর। তাঁর পরনে কিচ্ছু নেই। অনেকেই বলছেন প্রয়াত মার্কিন অভিনেতা বার্ট রেনল্ডসের বিখ্যাত ফটোশুট গুলিকে এগুলির মাধ্যমে নতুন করে তৈরি করা হয়েছে।

ডায়েটসব্য (DietSabya) নামের ইনস্টাগ্রাম পেজে রণবীরের একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে। সেখানে এই ফটোশুট নিয়ে উচ্ছ্বসিত রণবীর। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ