Sushmita Lalit: বাবা প্রেম করছেন সুস্মিতা সেনের সঙ্গে| ছেলে বলছেন ঠিক আছে

son-ruchir-says-ok-with-his-father-lalit-modis-affair-with-sushmita-sen

Sushmita Lalit: বাবা প্রেম করছেন সুস্মিতা সেনের সঙ্গে| ছেলে বলছেন ঠিক আছে

৫৭ বছর বয়সি ললিত মোদির (Lallit Modi) প্রেমের কথা চাউর হতেই বিড়ম্বনা বেড়েছে ছেলে (son) রুচির মোদির (Ruchir)। তবে সংযত প্রতিক্রিয়ায় জানান, ‘তাঁর জীবন, তিনিই সিদ্ধান্ত নেবেন।’ তিনি বলেন, ‘ব্যক্তিগত পারিবারিক বিষয় নিয়ে মন্তব্য না করাই ভাল। বরং ব্যবসা বা অন্য বিষয়ে মন্তব্য করতেই আমি স্বচ্ছন্দ বোধ করি।’ ললিত মোদির দুই সন্তান— রুচির 

son-ruchir-says-ok-with-his-father-lalit-modis-affair-with-sushmita-sen

(২৮) এবং আলিয়া (২৯)। রুচির বলেন, সুস্মিতার (Sushmita Sen) সঙ্গে ললিতের সম্পর্কের (affair) কথা জানত পরিবার। কিন্তু নৈতিকতার কারণে বিষয়টি নিয়ে কারও সঙ্গে আলোচনা করেননি।

বরাবার চমকে দেওয়া অভ্যাস ললিত মোদির। এভাবেই একদিন সকলকে চমকে দিয়ে ভারতে মশালা ক্রিকেট আইপিএলের সূচনা করেছিলেন। বৃহস্পতিবারের চমকটা অবশ্য আলাদা। একেবারেই স্পেশাল। প্রাক্তন মিস ইউনিভার্স বঙ্গ ললনা সুস্মিতা সেনকে ‘বেটার হাফ’ বলে ট্যুইট করলেন। নড়ে উঠল পেজ থ্রি জগত। সুস্মিতার সঙ্গে ললিতের সম্পর্ক গড়ে উঠেছে, তা জানবে না সেলেব রিপোর্টররা। পরের টুইটে অবশ্য জানিয়ে দিলেন, বিয়ে হয়নি, প্রেম করছি। তবে শীঘ্র বিয়ে করছি।  

আইপিএলে দুর্নীতির অভিযোগ ওঠায় দেশ ছাড়েন ললিত। তাঁর সঙ্গেই ২০১২ সালে লন্ডনে চলে যান রুচিররা? তাঁদের সঙ্গেই থাকতেন ললিতের ভাই সমির মোদিও। ২০১৮ সালে ক্যান্সারে মৃত্যু হয় ললিতের স্ত্রী মুনালের। ললিতের থেকে মুনাল ১১ বছর বড় ছিলেন। মাকে বড় ভালবাসতেন রুচির। এখনও মায়ের সঙ্গে তাঁর ছবি রুচিরের হোয়াটসঅ্যাপ ডিপিতে স্থান পায়। রুচির বলেন, ‘আমি মায়ের অভাব অনুভব করি খুব।’

পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে ঝামেলা চলছে ললিত মোদির। তাতে জড়িয়ে পড়েছেন রুচিররাও। সেই মামালা এখন সুপ্রিম কোর্টের বিচারাধীন। ব্রিটেন সহ ইউরোপের বিভিন্ন দেশে নানা ব্যবসায় বিনিয়োগ রয়েছে রুচিরের। প্রায়ই তিনি মুম্বই আসেন। তবে করোনার জন্য দু’বছর তাঁর মুম্বই আসা হয়নি। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ