Elon Musk On Trum Twitter Account: ডোনাল্ড ট্রাম্পের ট্যুইটার অ্যাকাউন্ট ফেরানোর প্রতিশ্রুতি এলন মাস্কের

twitter-account-to-return-for-trump-says-musk

Elon Musk On Trum Twitter Account: ডোনাল্ড ট্রাম্পের ট্যুইটার অ্যাকাউন্ট ফেরানোর প্রতিশ্রুতি এলন মাস্কের

মালিকানা পেলে ট্যুইটারের খোলনলচে বদলে দেবেন বলে জানিয়েছিলেন টেসলা কর্তা এলন মাস্ক (Elon Mask)। বরাবর বাক স্বাধীনতার পক্ষে থাকা মাস্ক এবার জানালেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) উপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার (To Return) করে নেবেন। 

বাক স্বাধীনতার মুক্ত সমর্থক মাস্ক মনে করেন, মত প্রকাশে যে কোনও ব্যক্তির চূড়ান্ত স্বাধীনতা থাকা উচিত। রেকর্ড ৪ হাজার ৪০০ কোটি ডলারের বিনিময়ে মাইক্রো ব্লগিং সাইট ট্যুইটার কেনার পর নিজেকে 'বাক স্বাধীনতার মুক্ত সমর্থক' বলে জানিয়েছিলেন। আর ডোনাল্ড ট্রাম্পের ট্যুইটার অ্যাকাউন্ট ফেরানো সে কারণেই। 

মার্কিন প্রেসিডেন্ট থাকার সময় নানা বিতর্কিত মন্তব্য করে ট্যুইটারের রোষানলে পড়েন ট্রাম্প। বিভিন্ন সময়ে তাঁর ট্যুইটের উপর সতর্কতা লেবেল সেঁটে দেওয়া হয়েছে। অবশেষে গতবছর ক্যাপিটল হিলে হামলার পর উস্কানির অভিযোগে ট্রাম্পের অ্যাকাউন্ট চিরতরে বন্ধ করে দেয় ট্যুইটার। সে সময় ট্রাম্পের ফলোয়ার ছিল ৮ কোটি ৮০ লক্ষ। সেই নিয়ে ব্যাপক বিতর্ক দেখা দেয়। ট্রাম্পের মতো নেতার অ্যাকাউন্ট বন্ধ করা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। তবে সিদ্ধান্ত থেকে সরে আসেনি ট্যুইটার।

সাক্ষাতকারে মাস্ক বলেছেন, 'এই সিদ্ধান্ত নৈতিকভাবে ভুল। নির্বোধের পরিচয়।' তবে ট্রাম্প ট্যুইটারে ফিরবেন কি না, সেটাই প্রশ্ন। বন্ধু এলন মাস্ক ট্যুইটার কেনার পর ফক্স নিউজকে সাক্ষাতকারে ট্রাম্প জানিয়েছিলেন, তিনি আর ট্যুইটারে ফিরবেন না। 

মাস্কের এই মন্তব্য নিয়ে না ট্যুইটার না ট্রাম্প, কেউ কিছু জানায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ