Teachers Tragic Death: চোরকে মোবাইলে কথা বলতে দিয়ে মৃত্যুকে ডাকলেন শিক্ষক

teacher-tragic-death-chasing-mobile-thief-gave-for-talking

Teachers Tragic Death: চোরকে মোবাইলে কথা বলতে দিয়ে মৃত্যুকে ডাকলেন শিক্ষক

চোরকে (Thief) মোবাইলে (Mobile) কথা বলতে দিয়েছিলেন। আর সেটাই কাল হল। চোরকে পিছু ধাওয়া (Chase)  করতে গিয়ে মর্মান্তিক (tragic) মৃত্যু (Death) হল  শিক্ষকের (Teacher)। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের শহদলে। 

কি হয়েছিল? (What Happened?)

 ‘জরুরি প্রয়োজন। ফোনটা একটু দেবেন?’ সহযাত্রীর মুখে এই কথা শুনে কিছু না ভেবে ফোনটি বাড়িয়ে দিয়েছিলেন পেশায় শিক্ষক মনোজ নেমা। আর সেটাই কাল হল। যাঁকে তিনি সহযাত্রী ভেবেছিলেন, সে আসলে চোর। সেই চোরকে ধরতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মৃত্যু হল মনোজের। মধ্যপ্রদেশের শহদলের বাসিন্দা মনোজের এই পরিণতি দেখে এখন অনেকেই বলতে শুরু করেছেন, স্যর যদি মানুষ চিনতে ভুল না করতেন, তাহলে এমনটি হতো না।

রবিবার রাতে দুর্গ-আজমের এক্সপ্রেস ধরে সাগর যাচ্ছিলেন মনোজ নেমা। তিনি একটি বেসরকারি স্কুলের শিক্ষক। জিআরপি-র অ্যাসিস্ট্যান্ট সাব-ইনসপেক্টর জিতু সিং জানান, শহদল স্টেশনে ঢোকার মুখে একজন ব্যক্তি জরুরি ফোন কলের জন্য তাঁর কাছে মোবাইল ফোনটি চান। শহদল স্টেশনে গতি কমতে শুরু করলে ট্রেন থেকে লাফ দিয়ে পালিয়ে যায় ওই ব্যক্তি। তার পিছু ধাওয়া করতে যান মনোজ। কিন্তু পা পিছলে লাইনে পড়ে যান। এরপর ট্রেনে কাটা পড়ে তাঁর মৃত্যু হয়। 

মোবাইল চোর সন্দেহে রাজেন্দ্র সিং নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিস। শহদলের খেরি গ্রামের বাসিন্দা রাজেন্দ্রর থেকে একটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ