Delhi Suicide: দিল্লিতে মা ও দুই মেয়ের হাড়হিম আত্মহত্যা

Delhi-Vasant-Vihar-Suicide-Case-Know-Everything

Delhi Suicide: দিল্লিতে মা ও দুই মেয়ের হাড়হিম আত্মহত্যা

এক আশঙ্কিত প্রতিবেশীর ফোন পেয়ে দিল্লির (Delhi) বসন্ত বিহারের (Vasant Vihar) ২০৭ নম্বর ফ্ল্যাটে ছুটে গিয়েছিল পুলিস। দেখে মা ও দুই মেয়ের নিথর দেহ।

কি ঘটেছিল? What Happened?

পুলিশ দেখে দেওয়াল জুড়ে নানা লেখা। এত প্রাণঘাতী গ্যাস। দুর্গন্ধ পেয়েই পুলিশ রান্নাঘরে গিয়ে দেখে, সেখানে সিলিন্ডারের নব আলগা। আর ভিতরের ঘরে মা ও দুই মেয়ের দেহ পড়ে রয়েছে। পাশেই রয়েছে তিনটি সুগন্ধযুক্ত মোমবাতি। যা দেখে দিল্লি পুলিসের ডিসিপি মনোজ সি জানান, মনে হচ্ছে দমবন্ধ হয়ে ওঁদের মৃত্যু হয়েছে।

মহিলারা কারা? Who were the Women?

পুলিশ জানিয়েছে, মৃতরা হল মঞ্জু ও তাঁর দুই মেয়ে অনশিকা এবং অঙ্কু। প্রতিবেশীরা জানিয়েছেন, গত বছর করোনায় মৃত্যু হয় মঞ্জুর স্বামীর। এরপর থেকেই পুরো পরিবার হতাশায় ভুগতে থাকে। মঞ্জুরও নানাবিধ অসুখ ছিল বলে পুলিশ জানিয়েছে।

ঘরের পরিবেশ কেমন ছিল? How was the Room? 

একাধিক সংবাদমাধ্যমের খবর, জানালা এবং মূল দরজা ভাল করে বন্ধ করা ছিল, যাতে ভিতরের গন্ধ বাইরে বার হতে না পারে। এতে বিষাক্ত কার্বন মনোক্সাইড ভিতরে জমতে থাকে। তাতে তিনজনের মৃত্যু হয়। 

আর সেই স্যুইসাইড নোট ( Suicide Note).....

 তিনটি স্যুইসাইড নোট উদ্ধার হয়েছ। এরমধ্যে একটি লাগানো ছিল বাইরের ঘরের দেয়ালে। উদ্ধারকারীদের উদ্দেশে তা লেখা বলে মনে করছেন তদন্তকারীরা। তাতে লেখা, 'এত প্রাণঘাতী গ্যাস। কার্বন মনোক্সাইড। এতা দাহ্য। দয়া করে আগুন জ্বালাবেন না। দরজা-জানালা খুলুন। পাখা চালান। এর আগে শ্বাস নেবেন না।'


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ