Sourav Ganguly Meets WB CM Mamata Banerjee: মমতার সঙ্গে সৌরভের সাক্ষাৎ| কী কথা হল?

Sourav Ganguly Meets WB CM Mamata Banerjee: মমতার সঙ্গে সৌরভের সাক্ষাৎ| কী কথা হল?

Sourav Ganguly Meets WB CM Mamata Banerjee


বিধানসভা নির্বাচনের পর মমতার নেতৃত্বে রাজ্যে তৃতীয় তৃণমৃল সরকার প্রতিষ্ঠিত হয়েছে। এতদিন পরে মুখ্যমন্ত্রী (CM)  মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Bannerjee) সঙ্গে বৃহস্পতিবার দেখা করলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর, সিএবির (CAB) জন্য রাজ্য সরকারের কাছে বিকল্প জমি চেয়েছেন তিনি। আসলে সিএবি একটা স্টেডিয়াম বানাতে চায়। এর জন্য রাজ্য সরকারের কাছে জমি চেয়েছিল। রাজ্যের পক্ষ থেকে হাওড়ার ডুমুরজলায় একটি জমি দেওয়া হয়। কিন্তু সেই জমিতে স্টেডিয়াম তৈরি জরা যাবে না। তাই বিকল্প জমি দেওয়ার আর্জি জানিয়ে সৌরভের মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাত। 

ডুমুরজলাতে স্পোর্টস কমপ্লেক্স গড়তে একটি প্রকল্প হাতে নিয়েছে মমতার সরকার। নাম দেওয়া হয়েছে 'খেল নগরী'। তাতে সিএবিকে একটুকরো জমি দেওয়া হয়েছে। সূত্রের খবর, সিএবি আধুনিক মানের একটি স্টেডিয়াম বানাতে চায়। ডুমুরজলার ছোট জায়গায় তা সম্ভব নয়। সমস্যা আরও আছে। 

ডুমুরজলার জমিটি জলা ভরাট করে তৈরি করা হয়েছে। স্টেডিয়ামের ভার বহন করতে পারবে না। এ প্রসঙ্গে নবান্নে মমতা বলেন, ডুমুরজলার জমি চেয়েছেন সৌরভ। তাঁদের মধ্যে আইপিএল নিয়ে কোনও কথা হয়নি। তাঁরা কেবল মতামত বিনিময় করেছেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ