Bride Marries Relatives: পৌঁছতে দেরি| আত্মীয়কে বিয়ে পাত্রীর

 Bride Marries Relatives: পৌঁছতে দেরি| আত্মীয়কে বিয়ে পাত্রীর

Bride marries another man at wedding venue after groom fails to reach on time


এও হয়! বিয়ের আসরে পৌঁছতে দেরি করেছিল পাত্র। তার শাস্তি তাঁকে ভোগ করতে হল। তাঁকে আর বিয়েই করল না পাত্রী! বিয়েবাড়িতে উপস্থিত এক আত্মীয়কে (Relatives) বিয়ে করল পাত্রী (Bride)। যে দেশে পাত্রে কোনও দোষ দেখা হয়না। ‘হিরের আংটি আবার বাঁকা!’ শুনে অভ্যস্ত সমাজ। সেখানে এমন ঘটনা অভিনব বইকি! 

গত শুক্রবারের ঘটনা। মহারাষ্ট্রের বুলধানা জেলায় মালকাপুর গ্রামে পাত্রীর বাড়ি। বিকেল ৪টের সময় বিয়ের লগ্ন ছিল। কিনতু কোথায় কি? বরের দেখা নেই। আরও চার ঘণ্টার অপেক্ষা। বর তবু এল না। এদিকে বিয়ের সমস্ত জোগাড় সম্পূর্ণ। তাই এবার এক আত্ময়েরে সঙ্গে আলোচনায় বসলেন কনের বাবা। এরপর ঠিক হল আত্মীয়ের ছেলের সঙ্গেই বিয়ে দেবেন মেয়ের। 

বিয় যখন চলছে, তখন হাজির বর বাবাজি। বন্ধুদের সঙ্গে টলতে টলতে। নাচতে নাচতে। জানা গেল, বিয়ে করতেই বেরিয়েছিলেন তিনি। পথে ইয়ার দোস্তদের আবদারে একটু মস্তি করতে নেমেছিলেন। গলাটা ভিজিয়ে নাচতে নাচতে কখন যে সময়টা পার হয়ে গেল। তবে এই আচরণের কোনও ক্ষমা নেই কন্যার বাবা-মার কাছে। কন্যার মা জানিয়েছেন, ‘বর এবং তাঁর বন্ধুরা মদ্যপ অবস্থায় রাত বিকেল ৪টের বদলে ৮টা নাগাদ হাজির হয়। ততক্ষণে আমরা মেয়ের বিয়ে এক আত্মীয়ের সঙ্গে দিয়ে দিয়েছি। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ