Moynaguri Rape Case: মৃত্যু ময়নাগুড়ির সেই নাবালিকা নির্যাতিতার

Moynaguri Rape Case: মৃত্যু ময়নাগুড়ির সেই নাবালিকা নির্যাতিতার 

Moynaguri-Rape-Victim-Dead


লড়াই শেষ। মৃত্যু হল ময়নাগুড়ির (Moynaguri) সেই নির্যাতিতার। পুড়ে গিয়েছিল শরীরের অনেকটা পুড়ে গিয়েছিল।  ১৪ এপ্রিল সেই অবস্থায় তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। ১২ দিনের লড়াই শেষে তাকে মৃত বলে ঘোষণা করলেন চিকিৎসকরা। 

২৮ ফেব্রুয়ারি জলপাইগুড়ির ময়নাগুড়ির ঘটনা। অভিযোগ, ফাঁকা ঘরে একা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা  করে স্থানীয় যুবক  অজয় রায়। তার জামাকাপড় ছিঁড়ে দেয়। এমনকি তার গোপনাঙ্গে হাতও দেয় সে। এরপর নাবালিকা চিৎকার করলে সে পালিয়ে যায়। এরপর নাবালিকার পরিবারের পক্ষ থেকে যুবকের বিরুদ্ধে থানায় মামলা করা হয়। এরমধ্যেই এলাকা ছেড়ে পালায় সে। আর আাদালতে আগাম জামিনও নিয়ে নেয়। এরপরেই তার খেল শুরু। 

অন্য একদিন আরেক যুবককে নিয়ে হাজির হয় অভিযুক্ত।  তখনও বাড়িতে  একাই ছিল সে। ধর্ষণের অভিযোগ প্রত্যাহার না করলে তাকে ও পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

এত অপমান সহ্য করতে না পেরে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে নাবালিকা। ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যে ৪ অভিযুক্তকেই গ্রেপ্তার করেছে পুলিশ।  তবে পুলিশের কাজে সন্তুষ্ট নয় মৃতার পরিবার। মৃতার বাবা এই ঘটনার সিবিআই (CBI) তদন্ত চেয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ