Sharukh Khan Accident: শ্যুটিংয়ে রক্তাক্ত শাহরুখ খান| বাদশা ভাল হয়ে উঠুন, আর্তি ভক্তদের

Bengali News Click

পাঠানের সাফল্য নতুন করে আত্মবিশ্বাস ফিরিয়ে দিয়েছে শাহরুখ খানকে (sharukh khan)। সেই শাহরুখ শ্যুটিং করতে গিয়ে জখম (accident) হলেন। নাকে চোট নিয়ে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তবে আশার কথা একটাই, এখন ভাল আছেন কিং খান।

জানা যাচ্ছে লস অ্যাঞ্জেলেসে (los angeles) শ্যুটিং করতে গিয়ে চোট পান বলিউড বাদশা। শ্যুটিং চলাকালীন তাঁর নাকে চোট লাগে। রক্তয় বার হতে দেখা গিয়েছে। সূত্রের খবর, এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। সেখানে তাঁর অস্ত্রপচার হয়। এরপর তিনি দেশে ফিরে আসবেন বলে খবর। যদিও তাঁর টিমের পক্ষ থেকে দুর্ঘটনা বা অস্ত্রপচারের কোনও খবর জানানো হয়নি। তবে তাঁর ভক্তরা দুর্ঘটনার খবর পেয়ে উদ্বেগ প্রকাশ করে নানা লিঙ্ক শেয়ার করেছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা।
ন্য একটি সূত্র জানাচ্ছে, শাহরুখের শ্যুটিং সেটে দুর্ঘটনায় কথা তাঁর টিমকে জানানো হয়েছে। ভয়ের কিছু নেই বলে জানিয়েছেন চিকিৎসকরা। হাসপাতাল থেকে তাঁকে নাকে ব্যান্ডেজ করা অবস্থায় বার হতেও দেখা গিয়েছে বলে এক সূত্রের দাবি।
উল্লেখ্য, শাহরুখের পরবর্তী সিনেমা অ্যাটলির জওয়ান। তাতে রয়েছেন একগুচ্ছ দক্ষিণী অভিনেতা। রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপতি, প্রিয়ামনি। এছাড়াও গুলশন গ্রোবর, সান্য মালহোত্রাকেও দেখা যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ