Aishwarya Rai: কাঁটা চামচ দিয়ে সিঙ্গারা খাওয়া যায় না| বিদেশিকে শিক্ষা ঐশ্বর্যা রাই বচ্চনের

Bengali News Click

হঠাৎই আলোচনা শুরু হয়েছে এক দশক আগের বলিউড অভিনেত্রী (bollywood star) ঐশ্বর্যা রাইয়ের (aishwarya rai) একটি সাক্ষাৎকার নিয়ে। তাতে এক বিদেশি সাংবাদিককে (foreign journalist) কীভাবে সিঙ্গারা খেতে হয় (how to eat samosa), তাই শেখাচ্ছেন ঐশ্বর্যা। ইনস্টাগ্রামে সেই ভিডিও দেখে নস্টালজিয়ায় ভাসতে শুরু করেছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, বেশ মজাদার ভিডিও। ঐশ্বর্যার সেন্স অব হিউমারের প্রশংসা করতেও ভোলেননি অনেকে।

২০১২ সালে ঐশ্বর্যার সাক্ষাৎকার নেওয়ার জন্য মুম্বই উড়ে আসেন আল জাজিরার ব্রিটিশ সাংবাদিক তথা কৌতুক অভিনেতা ডেভিড ফ্রস্ট। মুম্বইয়ের একটি বিলাসবহুল রেস্তোরাঁয় সেই সাক্ষাৎকার নেওয়া হয়। তাতে দেশি পোশাকে দেখা গিয়েছে রাই সুন্দরীকে। সাক্ষাৎকারের মাঝে তাঁর প্লেট থেকে একটি সিঙ্গারা তুলে নিতে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। তারপরই সিঙ্গারা খাওয়ার তরিকা ব্যাখ্যা করছেন ঐশ্বর্যা— কাঁটা চামচ বা ছুরি দিয়ে নয়। সিঙ্গারা খেতে হবে ভারতীয়দেরদের মতো এইভাবে। এটা হাত দিয়ে খাওয়ার জিনিস। আঙুল দিয়ে খাওয়ার জিনিস। এরপরেই সিঙ্গারা খেতে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। ডেভিড ফ্রস্টকে সেবার ঐশ্বর্যা জানিয়েছিলেন, তিনি ভারতীয়  খাবার পছন্দ করেন। কখনও ডায়েট করেন না। দেখুন সেই ভিডিও:

ঐশ্বর্যার এই মশকরার তারিফ করতে ভোলেননি তাঁর গুণমুগ্ধরা। বিশেষ করে ঐশ্বর্যার সরস মন্তব্য- দিশি স্টাইলে কীভাবে সিঙ্গারা খেতে হয় দেখুন। এই মন্তব্যে মজেছে নেট দুনিয়া। ইনস্টাগ্রামের পাশাপাশি এই ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। তাতে একজন মন্তব্য করেছেন, ‘দেশি ভারতীয় স্টাইলে সিঙ্গারা খাওয়া।’ অন্যজনের আবার মন্তব্য, ‘হা হা কাঁটা দিয়ে সিঙ্গারা খাওয়া সহজ নয়! সেই পুরনো ঐশ্বর্যা।’ আর একজন লিখেছেন, ‘একজন বিদেশি সাংবাদিককে এমন কথা একমাত্র ঐশ্বর্যাই বলতে পারেন— হাত দিয়ে খান।’ 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ