Ravindra Jadeja: মঞ্জরেকরের অপমানের জবাব দিলেন রবীন্দ্র জাদেজা| কী বললেন?

sanjay-manjrekar-and-ravindra-jadeja-verbal-dual-after-india-pakistan-match

ক্রিকেটের 'ডার্বি'তে পাকিস্তানকে (pakistan) হারিয়ে ফিল গুড আবহ গোটা দেশে। হার্দিক পাণ্ডিয়ার ১৭ বলে ৩৩ রানের তুখর ব্যাটিংয়ে জয় ছিনিয়ে নেয় ভারত (india)। তবে রবীন্দ্র জাদেজার (ravindra jadeja) ২৯ বলে ৩৫ রানও ভারতের জয়ের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। দু'টি চার এবং দু'টি ছক্কায় সাজানো ছিল 'স্যর' জাদেজার ইনিংস। কঠিন সময়ে পাণ্ডিয়াকে সঙ্গে নিয়ে তিনি ব্যাটিং করছিলেন। তাঁদের পঞ্চম উইকেটের জুটিতে ৫২ রানের পার্টনারশিপ ভারতকে সুবিধাজনক অবস্থায় পৌঁছে দেয়। 

ম্যাচ শেষে জাদেজার সাক্ষাতকার নিতে যান প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর (sanjay manjrekar)। মনে রাখতে হবে ধারাভাষ্যকার এবং ক্রিকেট লিখিয়ে হিসেবে শানিত আক্রমণ হানেন সঞ্জয়। সেই ২০১৯ সালে বিশ্বকাপের সময় জাদেজাকে কদর্য ভাষায় আক্রমণ করেছিলেন মঞ্জরেকর। সে সময় টিম কম্বিনেশন অনুযায়ী খেলায় সুযোগ পাচ্ছিলেন না জাদেজা। কাটা ঘায়ে নুনের ছিটের মতোই মঞ্জরেকর বলে বসেন, 'বোঝা বয়ে বেড়ানো ক্রিকেটার'। যার উত্তরে সোশ্যাল মিডিয়ায় জাদেজা লেখেন, 'আমি এখনও ক্রিকেট খেলছি। খেলোয়াড়দের সম্মান করতে শিখুন।' এরপর প্রাক্তন আর বর্তমান দুই খেলোয়াড়ের দেখা সাক্ষাৎ হয়নি। এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচ শেষের সাক্ষাতকার দুই খেলোয়াড়ের 'বোঝাপড়া'র সুযোগ করে দিল।

রবিবার শুরুটা অবশ্য করলেন মঞ্জরেকরই। ভরা গ্যালারিকে লক্ষ্য করে তিনি বলেন, 'আমি এখন পেয়ে গিয়েছি রবীন্দ্র জাদেজাকে। আমার প্রথম প্রশ্ন, আমার সাথে কথা বলতে স্বচ্ছন্দ বোধ করছেন জাড্ডু?' আর জাদেজা বলেন, 'না, না, ঠিক আছে। আমার কারও সাথে কথা বলতে আপত্তি নেই।' জাদেজার এই উত্তরে কিছুটা হলেও থমকে যান মঞ্জরেকর। এরপর নিয়ম মেনে সাক্ষাৎকার চলে বটে, কিন্ত কেউই আর স্বাভাবিক হতে পারেননি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ