Local Train Cancel: হাওড়া-তারকেশ্বর শাখায় বাতিল হচ্ছে একাধিক ট্রেন| জানুন

many-local-trains-cancels-by-rail-at-howrah-tarakeswar-route

কামারকুণ্ডু স্টেশনে লাইনে কাজ চলছে। তাই সিঙ্গুর থেকে নালিকুল স্টেশন পর্যন্ত রেলের (rail) কাজের জন্য এবার বারবার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে। সেকারণে আগামী ৫ অক্টোবর পর্যন্ত হাওড়া-তারকেশ্বর রুটে (howrah tarakeswar route) একাধিক লোকাল ট্রেন (local trans) বাতিল (cancels) করার কথা জানিয়েছে পূর্ব রেল কর্তৃপক্ষ। আগামী দু’মাসের জন্য যে ট্রেনগুলি বাতিল করা হয়েছে সেগুলির নম্বর হল—

  • হাওড়া থেকে ৩৭৩০৭, ৩৭৩১৯, ৩৭৩০৫, ৩৭৩২৭, ৩৭৩৪৩। 
  • হরিপাল থেকে ৩৭৩০৮। 
  • তারকেশ্বর থেকে ৩৭৩৩০, ৩৭৩৩৮, ৩৭৩৪৮, ৩৭৪১২, ৩৭৪১৬।
  • শেওড়াফুলি থেকে ৩৭৪১১, ৩৭৪১৫। ট্রেনগুলি যথাক্রমে ভোর ৫টা ১৫ ও সকাল ৮ টা ২৫ মিনিটে শেওড়াফুলি থেকে ছাড়ে। 
  • সিঙ্গুর থেকে ৩৭৩০৬। ট্রেনটি রাত ৯টা ৫ মিনিটে সিঙ্গুর থেকে হাওড়ার উদ্দেশে রওনা হয়। 

অন্যদিকে, পালসিট ও শক্তিগড়ের মধ্যে তৃতীয় লাইন তৈরির কাজ চলছে। সেই জন্য শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত সংশ্লিষ্ট শাখায় একাধিক ট্রেন বাতিল রয়েছে। 

এই চারদিন হাওড়া ও বর্ধমান থেকে বাতিল করা হয়েছে দু’টি ট্রেন। সেগুলি হল ৩৭৮২৩ এবং ৩৭৮৩৪। এছাড়াও একাধিক ট্রেনের যাত্রাপথ বদল করা হয়েছে। 

জানা গিয়েছে, এই কাজের জন্য ১০ থেকে ১২ আগস্ট ফের একাধিক ট্রেন বাতিল করা হবে। সেই ট্রেনগুলি হল ৩৭৮২৭, ৩৭৮৩৪, ৩৭৮৩৬। ওই তিনদিন আরও কয়েকটি ট্রেনের যাত্রাপথ হেরফের করা হবে।

করোনার সময় থেকেই একাধিক ট্রেন বন্ধ রেখেছে রেল কর্তৃপক্ষ। চলছে শ্রাবণী মেলা। এই উপলক্ষে কয়েক লক্ষ জলযাত্রী হাজির হচ্ছেন তারকেশ্বরে। রবি ও সোমবার গণ পরিবহণ বন্ধ থাকায়.  রাখা হলে পরিস্থিতি দুর্বিষহ হয়ে উঠবে বলে যাত্রীদের মত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ