Fat Burn: সাবধান| মেদ ঝরাতে গিয়ে এই তরুণীর মতো মৃত্যু ডেকে আনবেন না

kolkata-teen-killed-after-excessive-jim-to-fat-burn

অতিরিক্ত শরীর (excessive jim) চর্চার খেসারত দিতে হল প্রাণ দিয়ে। কলকাতায় (kolkata) মৃত্যু হল (killed)  তরুণীর (teen)।  বাঁশদ্রোণীর সোনালি পার্কের বাসিন্দা ঋত্বিকা দাসের ওজন বেড়ে দাঁড়িয়েছিল ৮৫ কেজি। ফিগার কনশাস তরুণী এই নিয়ে খুব চিন্তায় ছিলেন বলে জানাচ্ছেন তাঁর ঘনিষ্ঠরা। দ্রুত মেদ কমানোর (fat burn) বাসনায় বাড়ির কাছেই একটি জিমে ভর্তি হন ১৯ বছরের ঋত্বিকা। 

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, মঙ্গলবার বিকেলে জিমে ঢুকে চটপট জিম শুরু করে দেন তিনি। পরে বুকে ব্যথা অনুভব করেন। তাড়াতাড়ি করে তাঁকে জিম থেকে টালিগঞ্জের বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ততক্ষণে বড় দেরি হয়ে গিয়েছে। চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে তাঁর। চিকিৎসকদের প্রাথমিক ধারণা, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর।

স্থানীয়রা জানাচ্ছেন, সোনালি পার্কের ওই জিমে ঋত্বিকা মাস তিনেক ধরে যাচ্ছিলেন। তড়িঘড়ি ওজন কমানোর জন্য জিমে অতিরিক্ত  পরিশ্রম করতেন। মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ বাড়ি থেকে জিমের উদ্দেশে রওনা হন তৃতীয় বর্ষের ছাত্রী ঋত্বিকা। কিছুক্ষণ কসরতের পরেই তাঁর ঘাম হতে থাকে। বুকে ব্যাথা শুরু হয় বলেও তিনি পাশেই কসরতরত বান্ধবীকে জানান। সেই বুকে ব্যাথা নিয়ে অ্যারোবিক্স করতে থাকেন। এরপরই জ্ঞান হারান। 

এরপরই তাঁর মাকে ডেকে পাঠানো হয়। তাঁকে অটোয় করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে বাঁচানো যায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ