Weight Loss: ওজন কমানোর জন্য ১৫ হাজার কোটি টাকা দাবি সাংসদের! কেন?

ujjain-mp-anil-firojiya-claims-15000-crore-from-nitin-gadkari-as-promise

Weight Loss: ওজন কমানোর জন্য ১৫ হাজার কোটি টাকা দাবি সাংসদের! কেন? 

মজা আর নিছক মজা থাকল না। কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গাদকারির (nitin gadkari) থেকে এখন ১৫ হাজার কোটি (15000 crore ) টাকা চাইছেন উজ্জয়িনীর সাংসদ (ujjain mp) অনিল ফিরোজিয়া (anil firojiya)। কেন তাঁর এমন আজব দাবি? জানতে একটু পিছনে ফিরে যেতে হবে। 

ফেব্রুয়ারিতে মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে কিছু প্রকল্পের শিলান্যাসের জন্য গিয়েছিলেন নীতিন। উপস্থিত ছিলেন অনিলও। এমনিতে ওজন কমিয়ে এখন বেশ ঝড়ঝড়ে নীতিন গাদকারি। বিভিন্ন ঘরোয়া অনুষ্ঠানে ওজন কমানো নিয়ে বেশ বড়াইও করেন। তবে ফেব্রুয়ারির সরকারি অনুষ্ঠান ছিল একটু আলাদা। সেখানে ঘুরে বেড়াচ্ছিলেন বিশাল বপু অনিল। যাঁর ‘তিন মন প্রায় ওজন।’ তাঁকে লক্ষ্য করে রোগা হওয়ার জন্য তহবিল (funds for flab) ঘোষণা করেন নীতিন। বলেন, অনিলের প্রতি কেজি ওজন কমানোর জন্য এলাকার উন্নয়নে হাজার কোটি টাকা দেওয়া হবে।

উজ্জয়িনী থেকে প্রথম বার জিতে সাংসদ হয়েছেন অনিল। তিনি এই চ্যালেঞ্জ গ্রহণ করেন। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমাকে শরীর চর্চায় উদ্বুদ্ধ করতে নীতিন গাদকারি ফেব্রুয়ারিতে ওই ঘোষণা করেন। তিনি বলেছিলেন আমার প্রতি কিলো ওজন কমানোয় এলাকার উন্নয়নে ১ হাজার কোটি করে টাকা দেবেন। তখন আমার ওজন ছিল ১২৭ কেজি। তাঁর কথা মেনে চারমাসে ১৫ কেজি হাল্কা হয়েছি।’

কীভাবে ঘটল এমন মিরাক্যল?

অনিল জানিয়েছেন, ডায়েট প্ল্যান, শারীরিক কসরত, যোগ ব্যায়াম। এসব করে এখন আমার ১৫ কেজি ওজন কমেছে। তার অর্থ এখন আমি ১৫ হাজার কোটি টাকা পাওয়ার যোগ্য। তবে এরপরেও তিনি ওজন কমিয়ে যাবেন। যাতে এলাকার উন্নয়নে আরও টাকা আসে! 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ