Electricity Cut: জরিমানা করেছিল পুলিশ| রেগে গিয়ে থানার বিদ্যুৎ কাটলেন বিদ্যুৎকর্মী

linemen-cut-electricity-of-police-station-for-imposing-fine

Electricity Cut: জরিমানা করেছিল পুলিশ| রেগে গিয়ে থানার বিদ্যুৎ কেটে দিলেন বিদ্যুৎকর্মী 

 এ কেবল উত্তরপ্রদেশেই সম্ভব।

পুলিশ জরিমানা করেছিল (for imposing fine) বলে থানার (police station)  বিদ্যুৎ সংযোগই (electricity)  বিচ্ছিন্ন (cut) করে দিলেন কর্মীরা (linemen)। 

কেন এমন করলেন বিদ্যুৎকর্মীরা? (Why did linemen cut electricity?)

উত্তরপ্রদেশের বেরেলিতে বিদ্যুৎ দপ্তরে কাজ করেন ভগবান স্বরূপ। শুক্রবার তিনি কাজে বেরিয়েছিলেন। মোদি সিং নামে এক ট্রাফিক পুলিশ কর্মী তাঁর মোটরসাইকেল আটকান। তাঁকে প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে বলেন। ভগবান তা দেখাতে পারেননি। অগত্যা তাঁকে ৫০০ টাকা জরিমানা করেন মোদি সিং। বিদ্যুৎ দপ্তরের কর্মী পরিচয় দিয়েও লাভ হয়নি। অগত্যা ভগবান বলেন, বাড়িতে সব কাগজপত্র রয়েছে। তাঁকে একটু ছেড়ে দিলেই তিনি কাগজপত্র আনবেন। কিন্তু ভগবানকে বিশ্বাস করেননি মোদি। অগত্যা তাঁকে জরিমানা বাবদ ৫০০ টাকা দিতেই হয়। অন্য একটি রিপোর্ট অবশ্য দাবি করেছে, হেলমেট না পরার জন্যই ভগবানকে জরিমানা করেন মোদি। 

এতে প্রচণ্ড রেগে গিয়ে পুলিশকে সবক শেখানোর জন্য সহকর্মীদের সঙ্গে পরিকল্পনা ভাঁজতে থাকেন ভগবান। এরপর হরদাসপুর থানার বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেন তাঁরা। তবে এ কাজ তাঁরা করেন কোমর বেঁধে। নথি ঘেঁটে তাঁরা দেখেন, থানার বিদ্যুৎ সংযোগ অবৈধ। কারণ থানায় কোনও মিটার বসানোই হয়নি। এরপর সহকর্মীদের সঙ্গে আলেচনা করে বিদ্যুৎ সংযোগ কেটে দেন তিনি। এমনকি বিদ্যুৎ চুরির জন্য থানার বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন বলেও হুমকি দিয়েছেন তিনি। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ