Assam Dabang Police: পুুলিশের জালে হবু বরকে গ্রেপ্তার করা সেই দাবাং মহিলা পুুলিশ আধিকরিক

assam-dabang-woman-police-officer-in-police-net

Assam Dabang Police: পুুলিশের জালে হবু বরকে গ্রেপ্তার করা সেই দাবাং মহিলা পুুলিশ আধিকরিক

একসময় মনে করা হতো দুর্নীতির বিরুদ্ধে তিনি আপোসহীন। মহিলা দাবাং (dabang)  পুলিস আধিকারিকের (woman police officer) তকমা জুটেছিল তাঁর। দু্র্নীতির অভিযোগে হবু বরকে গ্রেপ্তার করে তাঁর জনপ্রিয়তা পৌঁছে ছিল সারাদেশে। অসমের (assam) সেই মহিলা দাবাং আধিকারিক জুনমণি রাভাকে গ্রেপ্তার করল পুুলিশ। 

নগাঁও জেলার কালিয়াবোর থানার সাব ইন্সপেক্টর হিসেবে এখন কর্মরত জুনমণি। পরপর দু'দিন তাঁকে জিজ্ঞাসাবাদের পর শনিবার তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাজুলি জেলার একটি আদালত তাকে ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। মাজুলি জেলার দুই ঠিকাদার অভিযোগ করেন সেখানে কর্মরত থাকার সময় জুনমণি তাঁর হবু বর রানা পোগাগের সঙ্গে তাঁদের পরিচয় করিয়েছিলেন। এরপর রানার সঙ্গে তাঁরা আর্থিক চুক্তি করেছিলেন। জুনমণি এবং রানা তাঁদের সঙ্গে প্রতারণা করেছেন। 

এই জুনমণিই ওএনজিসিতে কাজ এবং কাজের বরাত পাইয়ে দেওয়ার মিথ্যা প্রতিশ্রুতির অভিযোগে রানার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন কয়েকদিন আগে। এরপরই রানাকে গ্রেপ্তার করা হয়। তিনি এখন মাজুলি জেলে রয়েছেন। সেই সময় জুনমণির বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ সামনে আসে। রানার সঙ্গে যোগসাজশে তিনি প্রতারণা চক্র গড়েছিলেন বলে জানতে পারে পুলিশ। রানা তাঁর হয়েই টাকা তুলতেন। পুলিশের পক্ষ থেকে তদন্তের নির্দেশ দেওয়া হয়। পুলিশের অনুমান, আর কোনও পথ না পেয়ে রানাকে গ্রেপ্তার করে নিজেকে বাঁচাতে চেয়েছিলেন জুনমণি। তবে সেই কৌশল কাজে এল না। আরও অবাক করা ব্যাপার হল, গত অক্টোবরে রানার সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেন জুনমণি। সামনে নভেম্বরে তাঁদের বিয়ে করার কথা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ