Inspector Sachin: টাকাকড়ি খোয়ালেন সিআইডির ইন্সপেক্টর শচীন

actor-hrishikesh-pandey-inspector-sachin-of-cid-robbed-off-cash-documents

Inspector Sachin: টাকাকড়ি খোয়ালেন সিআইডির ইন্সপেক্টর শচীন 

দীর্ঘ দু’দশক ধরে দেশ রক্ষা করে চলেছেন তিনি। তাঁর পুরো টিম। দেশের মানুষ এক ডাকে চেনে তাঁদের। সিআইডি (CID)। কত জটিল কেস যে তাঁরা সমাধান করেছেন, তার ইয়ত্তা নেই। তাদের সেই অপরাধের পর্দা ফাঁস দেখতে টিভির সামনে হামলে পড়ে আট থেকে আশি। সেই সিআইডি টিমের অন্যতম সদস্য ইন্সপেক্টর শচীনেরই (Inspector Sachin) খোয়া গেল (robbed) নগদ টাকা, ব্যক্তিগত জিনিসপত্র।

ইন্সপেক্টর শচীনের প্রকৃত নাম হৃষিকেশ পান্ডে (Hrishikesh Pandey)। গত ৫ জুন তিনি সপরিবারে মুম্বইতে সাইটসিয়িংয়ে বেরিয়েছিলেন। হৃষিকেশ জানিয়েছেন, এলিফ্যান্টা গুহা পরিদর্শনের পর তিনি কোলাবা থেকে তারদেও যাওয়ার জন্য এসি বাস ধরেন। এরপর কী হয়েছিল শোনা যাক হৃষিকেশের মুখে। তাঁর কথায়, ‘সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ আমি এসি বাসে উঠি। নামার পরেই লক্ষ্য করি আমার ব্যাগ খোলা। তাতে থাকা নগদ টাকা, ক্রেডিট কার্ড, আধার কার্ড, প্যান কার্ড এবং গাড়ি বুকিংয়ের নথি উধাও।’ কোলাবা থানা এবং মালাড থানাতে তিনি ডায়েরি করেছেন। 

এই ঘটনার পরে তিনি মশকরার শিকার হয়েছেন বলে জানিয়েছেন। তবে তাঁকে নিয়ে এই মশকরা সঙ্গত বলেও মনে করেন শচীন মানে হৃষিকেশ। পর্দায় সিআইডি যে বাস্তবে এমন হোঁচট খাবেন, তা মানতে পারছেন না ভক্তরা। অগত্যা হৃষিকেশকে আওয়াজ খেতে হচ্ছে। তাঁর কথায়, ‘সিআইডি ইন্সপেক্টরের ভূমিকায় অভিনয় করি বলে জিনিসপত্র চুরি যাওয়ার পর হাসির খোরাকে পরিণত হয়েছি। সকলে বলছে, মানুষ কেন সমস্যা নিয়ে আমাদের কাছে আসে, আর আমরা সমাধান করে দিই। অনেক সময় ক্যামেরার বাইরেও মানুষ আমার কাছে নানা ব্যাপারে সমস্যার সমাধানে সাহায্য চায়। আমি সাধ্যমত চেষ্টা করি। এখন আমারই জিনিসপত্র চুরি হয়ে গেল! আশা করছি পুলিস এই চুরির কিনারা করবে।’ 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ